`ড. কামাল গণতন্ত্রের রাজাকার'

  

পিএনএস ডেস্ক: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেন গণতন্ত্রের রাজাকার। বিএনপি-জামায়াত তাকে ঢাল এবং উকিল হিসেবে ব্যবহার করছে।

শনিবার বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় জাসদের এক জনসভায় যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্ট হঠাৎ গজিয়ে ওঠা একটি ফ্রন্ট। তাদের দাবির সারকথা হলো- সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ যুদ্ধাপরাধী ও খুনিদের মুক্ত করা। নির্বাচনের আগে নির্দলীয় সরকারের মধ্য দিয়ে আসলে একটি ভূতের সরকার বা অস্বাভাবিক সরকার গঠনের দাবি তাদের। দুটি দাবি কার্যত নির্বাচন বর্জন ও বানচালের একটি পাঁয়তারা। যুক্তফ্রন্টের দাবিগুলোর সঙ্গে জনগণের সম্পর্ক নেই।

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে তথ্যমন্ত্রী বলেন, সাইবার জগতের নিরাপত্তা, জনগণের নিরাপত্তা, শিশু ও নারীর নিরাপত্তা এবং রাষ্ট্রের নিরাপত্তা বিধানের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন পাস হয়েছে। এর সঙ্গে গণমাধ্যমের সম্পর্ক নেই। গণমাধ্যমকর্মীরা নির্ভয়ে কাজ করবেন। এতে কোনো সমস্যা হবে না।

জনসভায় আলমডাঙ্গা উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সারোয়ারে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech