মঈনুলের সঙ্গে ড. কামাল ও ড. জাফরুল্লাহর ফোনালাপ ফাঁস!

  

পিএনএস ডেস্ক : এবার ফাঁস হলো ব্যারিস্টার মঈনুল হোসেনের সঙ্গে ড. কামাল হোসেন ও ড. জাফরুল্লাহর ফোনালাপ। তাদের ফোনালাপের দুটি অডিও ক্লিপ মঙ্গলবার রাতে ফেসবুকে ভাইরাল হয়েছে।

প্রথম অডিও ক্লিপে শোনা যায়, ব্যারিস্টার মঈনুল হোসেন তাকে হয়রানি করা হচ্ছে দাবি করে এনিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে একটি বিবৃতি বা প্রতিবাদ জানাতে ড. কামালকে অনুরোধ জানান। এর উত্তরে ড. কামাল বলেন, ঐক্যফ্রন্টকে আমি এগুলোর মধ্যে টানতে চাচ্ছি না। এর উত্তরে ব্যারিস্টার মঈনুল বলেন, তাহলে আমি আর ঐক্যফ্রন্টে নেই।

একই সময়ে ফাঁস হওয়া দ্বিতীয় অডিও ক্লিপে ব্যারিস্টার মঈনুলের সঙ্গে ড. জাফরুল্লাহর কথোপকথনে শোনা যায়, ব্যারিস্টার মঈনুল বলছেন, ‘আমি তাকে (ড. কামাল) বললাম, ঐক্যফ্রন্টের পক্ষ থেকে এটা দু’লাইনের স্টেটমেন্ট দেওয়ার জন্য যে, এভাবে আমাদের ঐক্যের মধ্যে একটা গণ্ডগোল সৃষ্টি করা হচ্ছে। সে বলে কি জানো? আমি এই বিষয়টাকে ঐক্য প্রক্রিয়ার মধ্যে আনতে চাই না। বলো তো।’

এসময় ড. জাফরুল্লাহ বলেন, ‘তাহলে তো মুশকিল। ওরা তো এটাই চাচ্ছে যে ঐক্য না থাকুক।’

ব্যারিস্টার মঈনুল বলেন, ‘আমি তো বলে দিয়েছি আমি আর আপনার ঐক্যফ্রন্টে নাই।’

ড. জাফরুল্লাহ: চুপ করে থাকায় তো...

মঈনুল: না চুপ করে না। আমাকে কালকে অ্যারেস্ট করে নিয়ে যাবে আর তুমি একটা স্টেটমেন্ট দিতে পারবা না, তাহলে আমি কোন ঐক্যফ্রন্ট? আমি আমার নিজের ঐক্যফ্রন্টে থাকব। তার ঐক্যফ্রন্টে থাকব না। দেখি তার ঐক্যফ্রন্টে কয়টা থাকে। কি আশ্চর্যং আমার উপর চরম বিপদ।

ড. জাফরুল্লাহ: এসময় আমরা যদি একে অপরের পাশে না দাঁড়াই...

ব্যারিস্টার মঈনুল: আমি শুধু বললাম দুই লাইনের একটা স্টেটমেন্ট দেন যে মঈনুল হোসেনকে এভাবে... আমরা এতে খুব উদ্বিগ্ন। কিন্তু সে বলে আমি এটা ঐক্যফ্রন্টে আনতে চাচ্ছি না।
এসময় অত্যন্ত রাগান্বিত হয়ে উচ্চস্বরে ব্যারিস্টার মঈনুল হোসেন বলেন, ‘তার কিসের ঐকফ্রন্ট? উইদাউট মঈনুল হোসেন তার কিসের ঐক্যফ্রন্ট?

ড. জাফরুল্লাহ: খুবই খারাপ কাজ আর কি...

ব্যারিস্টার মঈনুল: এটা (ড. কামাল) তো একটা কাওয়ার্ড। এটা কোন কাজের না। এর সাথে থেকে কোন লাভ হবে না আমাদের।

ড. জাফরুল্লাহ: কাওয়ার্ড। কাওয়ার্ড।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech