মাত্র তিনটি আসন নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে বি চৌধুরীকে!

  


পিএনএস ডেস্ক: নির্বাচনে আসন নিয়েই যে জাতীয় ঐক্যফ্রন্টের সাথে বি চৌধুরীর বিকল্পধারার বিরোধ ছিলো সেটা জোট করার আগেই জানা গিয়েছিল। বিএনপির কাছে বাপ-বেটার দল ১৫০টি আসন দাবি করেছিল জোটের শরিকদের জন্য। কিন্তু বিএনপি তাদের সেই অযোক্তিক দাবি মেনে নেয়নি। অবশেষে তারা আওয়ামী লীগের নৌকায় ভিড়ে। কিন্তু সেখানেও তারা সুবিধা করতে পারে নাই। মাত্র তিনটি আসন নিয়েই তাদের সন্তুষ্ট থাকতে হচ্ছে।

অনেক দর-কষাকষির পর আওয়ামী লীগ তাদেরকে মাত্র তিনটি আসন দেয়। গতকাল শুক্রবার বিকল্পধারার মহাসচিবের হাতে তিনজনের চূড়ান্ত মনোনয়নপত্র তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।তাদের জন্য ছেড়ে দেয়া আসনগুলো হলো- বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) এম এ মান্নানকে লক্ষ্মীপুর-৪, মাহী বি চৌধুরীকে মুন্সীগঞ্জ-১ এবং সদ্য যোগ দেয়া এমএম শাহীনকে মৌলভীবাজার-২ আসনে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে।

বিএনপি ছেড়ে বিকল্পধারায় আসা সাবেক কূটনীতিক শমসের মবিন চৌধুরী একটি আসন দাবি করলেও তিনি আসন পাচ্ছেন না এটা নিশ্চিত। নির্বাচনে অংশগ্রহণ করতে বিকল্পধারার ৫১ জন প্রার্থী সারা দেশে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। বিকল্পধারা আওয়ামী লীগের কাছে ২৫টি আসন দাবি করেছিল বলে জানা গেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech