বিএনপির কার্যালয় উঠিয়ে দিয়ে রেস্টুরেন্টের সাইনবোর্ড!

  


পিএনএস ডেস্ক: ঝালকাঠি জেলা বিএনপির কার্যালয় উচ্ছেদ করে সেখানে একটি রেস্টুরেন্টের সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়েছে।

শুক্রবার বিকালে শহরের ফায়ার সার্ভিস মোড়ে অবস্থিত বিএনপির অফিস থেকে আসবাবপত্র বের করে দেয় মালিকপক্ষ। পরে সেখানে তালা মেরে একটি রেস্টুরেন্টের সাইনবোর্ডও ঝুলিয়ে দেয়া হয়।

এ ঘটনায় জেলা বিএনপির পক্ষ থেকে সদর থানায় একটি অভিযোগ দেয়া হবে বলে জানা গেছে। ঝালকাঠি জেলা বিএনপি কার্যালয়ের তত্ত্বাবধায়ক ফরিদ হোসেন জানিয়েছেন, গত শুক্রবার জেলা বিএনপির সহসভাপতি মিঞা আহমেদ কিবরিয়া ফোন করে অফিসের চাবি মালিকপক্ষের লোকজনের কাছে দিতে বলেন।

‘সভাপতি ও সম্পাদকের অনুমতি ছাড়া চাবি দিতে অস্বীকৃতি জানাই। পরে মালিকপক্ষ অফিসের তালা ভাঙার চেষ্টা করলে ভবন মালিক মৃত রশিদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম ইসলামকে চাবি দিই।’ এর পর তারা অফিসের মালামাল বাইরে বের করে তালা মেরে একটি রেস্টুরেন্টের সাইনবোর্ড লাগিয়ে দেন বলে জানান ফরিদ হোসেন।

তিনি আরও জানান, বিএনপির এ অফিসটি কিবরিয়ার নামে চুক্তি করা ছিল। আর ভবনের মালিক কিবরিয়ার বড় ভাইয়ের শ্বশুর।

নেতাকর্মীদের অভিযোগ, ঝালকাঠি-২ আসনের মনোনয়নপ্রত্যাশী জেলা বিএনপির সহসভাপতি মিঞা আহমেদ কিবরিয়া। মনোনয়ন না পেয়ে তিনি ক্ষুব্ধ হয়ে অফিস ছেড়ে দিয়েছেন। তবে ক্ষোভ থেকে অফিস ছেড়ে দেয়ার অভিযোগ অস্বীকার করেছেন মিঞা আহমেদ কিবরিয়া।

তিনি বলেন, আমার আত্মীয়ের কাছ থেকে এই অফিসটি আমি ভাড়া নিয়েছিলাম। এখন পারিবারিক সমস্যার কারণে অফিসটি ছেড়ে দিতে হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech