বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ পাঁচজনকে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ তারেকের

  

পিএনএস ডেস্ক : বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে পাঁচজনের নামে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। মঙ্গলবার বিকেলে ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভিডিও কনফারেন্সে বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটিকে এই নির্দেশ দেন।

তারেক রহমানের ভিডিও কনফারেন্স শেষে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলী আজগর তালকুদার হেনা এই তথ্য নিশ্চিত করেছেন।

হেনা বলেন উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী মনোনীত করা নিয়ে মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে দলীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে বিকেল সোয়া ৫টা থেকে ৬টা ২০ মিনিট পর্যন্ত তারেক রহমান বগুড়ার নেতাদের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেন। এসময় বগুড়ার নেতৃবৃন্দ বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়াকে প্রার্থী করতে তারেক রহমানের প্রতি আহ্বান জানান। কিন্তু বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হওয়ায় তার মনোনয়ন বাতিল হতে পারে বলে তারেক রহমান নেতৃবৃন্দকে জানান। এরপর বিকল্প প্রার্থী হিসেবে তারেক রহমান বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া পৌরসভার মেয়র ও বেগম জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা এবং জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের নাম প্রস্তাব করেন এবং তাদের নামে মনোনয়নপত্র সংগ্রহ করতে নির্দেশ দেন।
মনোনয়নপত্র প্রত্যাহারের সময় তারেক রহমার চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করলে অন্য প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিবেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech