বিএনপির প্রার্থীরা নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চান: তাপস

  

পিএনএস ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থীরা নির্বাচনকে কৌশলে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় লিপ্ত।

বৃহস্পতিবার রাজধানীর মুগদা এলাকায় প্রচারণা চালাতে গিয়ে বিএনপি সমর্থিত দুই মেয়রপ্রার্থীর বিভিন্ন অভিযোগের বিষয়ে সাংবাদিককের প্রশ্নে তিনি বলেন, অন্যান্য প্রার্থী যেসব বক্তব্য দিচ্ছেন, তাদের ঢাকাবাসীর জন্য কোনো রূপরেখা নেই। তারা জাতীয় রাজনীতির একটা কৌশল হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করছে। এজন্য তারা বিভিন্নভাবে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় লিপ্ত রয়েছে। আমরা রয়েছি গণসংযোগে লিপ্ত।

তিনি বলেন, ঢাকাবাসীর কাছে আমরা যাচ্ছি আমাদের বার্তা পৌঁছে দিচ্ছি এবং তারা সেটা সাদরে গ্রহণ করছে। আমাদের উন্নয়নের রূপরেখার পক্ষে বিপুল জনসমর্থন লক্ষ্য করছি। আমরা এলাকাভিত্তিক গণসংযোগ করছি শুধু এলাকার নেতাদের নিয়েই। কোনোভাবেই শোডাউন বা বৃহত্তর পরিসরে কার্যক্রম নিচ্ছি না। কারণ এতে গণসংযোগে অসুবিধা হয়।

দক্ষিণের নতুন ওয়ার্ডগুলো নিয়ে পরিকল্পনা জানতে চাইলে শেখ তাপস বলেন, নতুন ১৮টি ওয়ার্ড সংযুক্ত হয়েছে, সেই ওয়ার্ডগুলোতে আধুনিক নগরের সব সুযোগ-সুবিধা আমরা প্রদান করতে চাই। আমরা ত্রিশ বছরের যে মহাপরিকল্পনা করব সেখানে এই ১৮টি ওয়ার্ড আধুনিক করার পরিকল্পনা থাকবে।

স্থানীয় সরকারের এই নির্বাচনে দল-মত নির্বিশেষে ঢাকাবাসী তাদের সেবক হিসেবে তাকে নির্বাচিত করবে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর প্রার্থী মো. সিরাজুল ইসলাম এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থী মাকসুদা শমসের মাসুমাকে পরিচয় করিয়ে দেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech