যুবলীগে পদ পেয়ে বেপরোয়া হয়েছেন নিক্সন চৌধুরী: কাদের মির্জা

  

পিএনএস ডেস্ক : নোয়াখালীর বসুরহাটের নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে সংসদ সদস্য হয়ে উল্টো যুবলীগের প্রেসিডিয়ামে জায়গা পাওয়ায় বেপরোয়া আচরণ করছেন ফরিদপুরের সদরপুরের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। আজ গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি।

এসময় মির্জা কাদের বলেন, সে তো এখন এমপি, ছেলে বলা যায় না। আমাদের দুর্ভাগ্য এসব দেখতে হচ্ছে। বাচ্চা ছেলেরা যাদের কোন যোগ্যতা নেই, নীতি নৈতিকতা নেই, যারা মাদকাসক্ত তারা আজকে এমপি হচ্ছে। আমি মনের কষ্ট থেকে কিছু কথাবার্তা বলি, বলতে গিয়ে কিছু ভুল বলতেও পারি। সে জনগণের সামনে জননেত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করে জাফরউল্লাহ সাহেবের বিরুদ্ধে ভোট করে সন্ত্রাসী দিয়ে জয়যুক্ত হয়েছে।

তিনি আরও বলেন, নিক্সন চৌধুরী এই উদ্ধত ক্ষমতা পাওয়ার উৎস হচ্ছে যুবলীগের মত একটা সংগঠনের প্রেসিডিয়াম সদস্য পাওয়ায়। কীভাবে তাকে প্রেসিডিয়াম সদস্য করা হলো। সে ইউএনও এবং অ্যাসিল্যান্ডের মত সম্মানজনক সরকারি কর্মকর্তাদের সঙ্গে খারাপ ব্যবহার করে। এই সাহস সে পায় কোথা থেকে, কে দেয় তাকে এই সাহস। সবাই ছেড়ে দিলেও আল্লাহ তাকে ছাড়বে না।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন