‘দুঃশাসনের অবসান হয়ে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে’

  18-02-2021 09:31PM

পিএনএস ডেস্ক : মিয়ানমারে সামরিক সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করতে পারে, কিন্তু শেখ হাসিনার সরকার মাঠেই নামতে দিচ্ছে না। শেখ হাসিনার শাসন সেনাবাহিনীর শাসনের চেয়েও খারাপ। এই সরকারের সময় শেষ হয়ে গেছে।

বৃহস্পতিবার বরিশালে বিভাগীয় সমাবেশে এসব কথা বলেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম। জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে মেজর হাফিজ বলেন, এই সরকারকে সরিয়ে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠিত করতে হবে। আপনারা মঞ্চের সামনে এসে শ্লোগানে আগুন জ্বালান। এই রাজনীতি বাদ দিন। মঞ্চে আগুন জ্বালানোর দরকার নেই। শেখ হাসিনার গদিতে আগুন জ্বালাতে হবে। এ জন্য রাজপথে নামতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, নিজেকে প্রশ্ন করুন জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে আপনি বিএনপি করেন কি না? মৃত্যুর পর তার কোনো বাড়ি-গাড়ি, ব্যাংক-ব্যালেন্স ছিল না। আর এখন কালো কোর্ট গায়ে দিলেই মুক্তিযোদ্ধা হয়ে যাওয়া যায়।

মেজর হাফিজ বলেন, যুদ্ধের সময় ছিলাম ৮০ হাজার মুক্তিযোদ্ধা। এখন আওয়ামী লীগের বদৌলতে হয়ে গেছে আড়াই লাখ মুক্তিযোদ্ধা। এইসব শরণার্থী মুক্তিযোদ্ধারা ৭১ সালে কোথায় ছিলেন জানি না।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন