অস্ট্রেলিয়ায় দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

  26-10-2016 12:25PM

পিএনএস ডেস্ক:চলমান ইংল্যান্ড সিরিজের পরেই মাঠে গড়াচ্ছে টি-টুয়েন্টি ক্রিকেটের জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এরপর নিউজিল্যান্ড সফর করবে টাইগাররা। নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় টাইগারদের ক্যাম্পিংয়ের পরিকল্পনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখানে অজিদের ঘরোয়া টি-২০ লিগ বিগ ব্যাশের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিডনি থান্ডার ও সিডনি সিক্সার্সের বিপক্ষে দু’টি প্রস্তুতি ম্যাচও খেলবে বিসিবি একাদশ।

বিগ ব্যাশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন সিডনি থান্ডার্স। এক সময় সিডনির কোচের দায়িত্ব পালন করেছে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। মূলত তার তৎপরতায় স্পটলেস স্টেডিয়ামে আগামী ১৬ ডিসেম্বর প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হতে চলেছে বিসিবি একাদশ ও সিডনি থান্ডার্স। তার দুদিন আগে অবশ্য নর্থ সিডনি ওভালে বিগব্যাশ লিগের আরেক দল সিডনি সিক্সারসের বিপক্ষেও একটি ম্যাচ হওয়ার কথা রয়েছে। এমনই খবর নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইট।

চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছেন, অজি দলগুলোর বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের বেশ এগিয়ে রাখা যাবে।

তিনি আরও জানিয়েছেন, সেখানে অস্ট্রেলিয়ান দলের বিপক্ষে খেলে আমরা কন্ডিশন সম্পর্কে ভালো আইডিয়া নিতে পারব। আর থান্ডার বর্তমানে চ্যাম্পিয়ন দল, তাই তাদের বিপক্ষে ভালো খেলতে পারলে আমাদেরও সুবিধে হবে। এছাড়া এই ম্যাচগুলো আমাদের ছেলেদের ভালো আত্মবিশ্বাস যোগাবে। এমন সুযোগ পেয়ে আমরা কৃতজ্ঞ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন