তামিমদের ব্যাটিংয়ে পাঠালেন সাকিব

  02-12-2016 06:02PM

পিএনএস: তামিম ইকবালের জন্য এটি প্রতিশোধের ম্যাচ। বন্ধু সাকিব আল হাসানকে ঢাকাতে হারিয়ে শোধ তোলার ম্যাচ। কারণ, এবারের বিপিএলে প্রথম দেখায় সাকিবরা চট্টগ্রামে তামিমের হোমটিমকে হারিয়েছিল। এই ম্যাচ হেভিওয়েট লড়াইও। তারায় ভরা ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংসের ম্যাচ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এমন দুর্দান্ত ম্যাচটি শুরু হলো বলে। টস জিতে তামিমদের ব্যাটিংয়ে ডেকেছেন সাকিব।

দুই দল যখন চট্টগ্রামে মুখোমুখি হয়েছিল তখন এমন তারকা খচিত ছিল না তারা। এর মধ্যে চিটাগং দলে ঝড় তুলতে শুরু করেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের শেষ কথা ক্রিস গেইল। তামিমও দারুণ ফর্মে। ওদিকে গেইলকে অনুসরণ করে বেড়ে ওঠা আরেক ক্যারিবিয়ান ইভিন লুইস প্রথম ম্যাচে খেলতে নেমেই ঢাকাকে জিতিয়েছেন। ২১ বলে ফিফটি তার বিস্ফোরক ইনিংসে। গত বার সেঞ্চুরি করেছিলেন। এবার?

এদিকে ঢাকায় আরো দুই ক্যারিবিয়ান ডোয়াইন ব্রাভো ও আন্দ্রে রাসেল আছেন। ইনজুরি থেকে ফিরে আসরের শেষ দিকে আবার মাঠে নামছেন রাসেল। কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনেকেও লাগছে না সাকিবদের। মেহেদী মারুফ আছেন ওপেনিংয়ে দুর্দান্ত শুরু দিকে। বিপদে ভরসা নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন। বিদেশী ও লোকাল মিলিয়ে দুর্ধর্ষ সাকিবের ঢাকা।

চিটাগংয়ে আছেন এই আসরের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিততে সবার থেকে এগিয়ে থাকা মোহাম্মদ নবি। আফগান অল রাউন্ডার, পাকিস্তানি ব্যাটসম্যান শোয়েব মালিক, আরেক পাকিস্তানি ইমরান খান জুনিয়র, দেশের তারা তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়কে নিয়ে ঢাকাকে সত্যিকারের চ্যালেঞ্জ জানানো দল চিটাগং। মিরপুরে উপভোগ্য ম্যাচের অপেক্ষায় সবাই। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সবার আগে ঢাকা। দ্বিতীয় স্থানে সমান ম্যাচে ১২ পয়েন্ট পাওয়া চিটাগং।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন