সেরা বোলিংয়ের রেকর্ড মাশরাফির

  02-12-2016 06:19PM

পিএনএস: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার কুমিল্লার ভিক্টোরিয়ানসের অবস্থা খুব একটা ভালো নয়। তারা শেষ চারে খেলতে পারবে কি না তা নিয়ে সংশয় রয়েছেই। বিশেষ করে আসরের শুরুর দিকে দলের পারফরম্যান্স ছিল খুবই নাজুক। শেষ দিকে এসে তারা যেন খোলস ছেড়ে বেরিয়ে এসেছে। সর্বশেষ তিনটি ম্যাচে দারুণ জয় পেয়েছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা।

দলের পারফরম্যান্সে মাশরাফিও যেন উজ্জীবিত হয়ে উঠেছে। শুক্রবার খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে বল হাতে অসাধারণ নৈপুণ্য দেখিয়েছেন কুমিল্লা অধিনায়ক। বিপিএলে তো বটেই, টি-টোয়েন্টিতেও নিজের সেরা বোলিং করে ফেললেন নড়াইল এক্সপ্রেস।

এদিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই ম্যাচে মাশরাফি চার ওভার বল করে ১৬ রান খরচায় তিন উইকেট নিয়েছেন। এর আগে তাঁর সেরা বোলিং ছিল জাতীয় লিগের টি-টোয়েন্টিতে। সিলেটের হয়ে ঢাকা বিভাগের বিপক্ষে তিন উইকেট নিয়েছিলেন ২৪ রান দিয়ে। আর বিপিএলে তাঁর সেরা বোলিং ছিল এবারের আসরে গত ১৩ নভেম্বর খুলনা টাইটানসের বিপক্ষে। সে ম্যাচে তিনি পান ২৬ রানে তিন উইকেট।

সব মিলিয়ে এবারের আসরে ১১ উইকেট ঝুলিতে পুরলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। গত আসরে কুমিল্লার হয়ে উইকেট নিয়েছিলেন মাত্র পাঁচটি। ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে প্রথম আসরে নিয়েছিলেন ১০ উইকেট, পরের বার ৮ উইকেট।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন