সতীর্থকে অপমান করায় ম্যাক্সওয়েলের জরিমানা

  03-12-2016 06:24PM

পিএনএস: অস্ট্রেলিয়ার ক্রিকেটের ঘরে বাইরে অশান্তি এখন। সতীর্থ ক্রিকেটারকে অপমান করে এবার জরিমানা গুনতে হচ্ছে অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে।

অর্থের পরিমানটা জানানো হয়নি। অধিনায়ক স্টিভেন স্মিথও কড়া ভাষায় সমালোচনা করেছেন ম্যাক্সওয়েলের। কারণ, এই ক্রিকেটার বৃহস্পতিবার ম্যাথু ওয়াডেকে বাজে ভাবে আক্রমণ করেছেন কথা দিয়ে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দেশের মাটিতে টেস্ট সিরিজ হেরেছে শোচনীয় ভাবে। এর মাঝে এই সঙ্কট। ম্যাক্সওয়েল ভিক্টোরিয়া থেকে নিউ সাউথ ওয়েলসে নাম লেখাতে চেয়েছিলেন।

সফল হননি। এই প্রসঙ্গেই ম্যাক্সওয়েল প্রকাশ্যে বলেছিলেন যে তাদের অধিনায়ক ওয়াডে শেফিল্ড শিল্ডে তার আগে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ায় ক্ষতি হয়েছে। এই কারণে অস্ট্রেলিয়া দলে ফেরা কঠিন হয়ে যায় তার জন্য।

রবিবার চ্যাপেল-হ্যাডলি সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়াতে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে স্বাগতিকরা। স্মিথ বলেছেন, "তার (ম্যাক্সওয়েল) মন্তব্যে সবাই মর্মাহত হয়েছে। আমার মতে সে যা বলেছে তার সতীর্থ ও ভিক্টোরিয়া অধিনায়কের জন্য অসম্মানজনক। " অবশ্য দুজন ঝামেলাটা মিটিয়ে নিয়েছে বলে দাবি স্মিথের। সেই সাথে তিনি এও জানিয়েছেন যে এই অস্মানজনক মন্তব্যের পরও নির্বাচকরা ম্যাক্সওয়েলকে ওয়ানডে একাদশে বিবেচনা করবেন।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন