খুলনাকে হারিয়েই ফাইনালে উঠতে চায় ঢাকা

  05-12-2016 10:34PM

পিএনএস: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দুই আসরে শিরোপা ঘরে তুললেও তৃতীয় আসরে এলিমিনেটর ম্যাচে হেরে বাদ পড়ে ঢাকা। এবারের আসরে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকেই প্লে-অফ খেলবে ঢাকা ডায়নামাইটস। মঙ্গলবার সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ঢাকার প্রতিপক্ষ খুলনা টাইটান্স।

এই ম্যাচে জিতলেই ফাইনালে উঠে যাবে ঢাকা ঢাকা ডায়নামাইটস। তবে, হারলেও ফাইনালে উঠার জন্য একটি সুযোগ থাকবে তাদের। কিন্তু দ্বিতীয় সুযোগটি নিতে চায় না ঢাকা। খুলনা টাইটান্সকে হারিয়েই ফাইনালে উঠতে চায় তারা।

সোমবার ঢাকা ডায়নামাইটস দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত জানিয়েছেন, গতবার আমরা এলিমিনেটর ম্যাচ খেলেছি। ফাইনালে উঠতে হলে আমাদের দুইটি ম্যাচ জিততে হতো। কিন্তু আমরা পারিনি। এবার পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে আমরা প্লে-অফ নিশ্চিত করেছি। আমাদের লক্ষ্য থাকবে প্রথম ম্যাচে জিতেই ফাইনাল নিশ্চিত করা।

খুলনা টাইটান্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচে ছয় উইকেটে হেরেছে ঢাকা ডায়নামাইটস। ওই ম্যাচে ডাওয়েন ব্রাভো, আন্দ্রে রাসেল, এভিন লিউইসের মতো খেলোয়াড়দের বিশ্রামে রেখেছিল ঢাকা ডায়নামাইটস। তবে, সামনের ম্যাচ থেকে আর এমন পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই বলে জানালেন মোসাদ্দেক।

তিনি বলেছেন, আমরা এখন শেষ পর্যায়ে চলে এসেছি। এখন আর কোনও পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই। কালকের ম্যাচে যারা জিতবে তারাই ফাইনাল খেলবে। এখন আমাদের একটাই লক্ষ্য এই ম্যাচে জিততে হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন