পাকিস্তানের সঙ্গে খেলার সম্মতি ভারতের!

  24-01-2017 07:46AM

পিএনএস ডেস্ক: শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে ২০১৮ সালে চার জাতি ইন্ডিপেনডেন্স কাপ আয়োজনের পরিকল্পনা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সেখানে খেলার সম্মতি জানিয়েছে বোর্ড অব ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়া।
এই টুর্নামেন্টে খেলার জন্য ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকাকে আমন্ত্রণ জানিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা বেশ আগেই এই টুর্নামেন্টে খেলার সম্মতি দিয়ে দিয়েছে। তবে ভারতের সবুজ সংকেতের অপেক্ষায় ছিল লঙ্কানরা। সেটিও পেয়ে যাওয়ায় স্বস্তি প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।
শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেটের সভাপতি থিলাঙ্কা সুমাথিপালা শ্রীলঙ্কায় ইন্ডিপেনডেন্স কাপে খেলতে বোর্ড অব ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সম্মতির বিষয়টি নিশ্চিত করেন।
সভাপতি থিলাঙ্কা সুমাথিপালা সাংবাদিকদের বলেন, ‘আমরা আগামী বছর শ্রীলঙ্কায় ইন্ডিপেনডেন্স কাপ আয়োজনের পরিকল্পনা করছি। ভারত টুর্নামেন্টে খেলতে সম্মতি দিয়েছে। এছাড়া দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানও অংশ নিবে এই টুর্নামেন্টে।’
তিনি বলেন, ‘টুর্নামেন্ট নিয়ে এরই মধ্যে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে কথা হয়েছে তিনিও এই বিষয়ে সম্মতি দিয়েছেন।’
শ্রীলঙ্কা ক্রিকেটের সভাপতি আরো জানান, ‘ভারতের ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষেও ভারতের বিপক্ষে ম্যাচ খেলবে লঙ্কানরা।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন