আফ্রিদির চেয়েও হাফিজকে নিয়ন্ত্রণ কঠিন!

  27-02-2017 01:50AM

পিএনএস ডেস্ক : পিএসএলে পেশোয়ার জালমিতে খেলছেন অনেক বড় বড় তারকা ক্রিকেটার। শহিদ আফ্রিদি, মোহাম্মদ হাফিজ থেকে শুরু করে বাংলাদেশের সাকিব আল হাসান এবং তামিম ইকবালও। দলটিকে নেতৃত্ব দেয়ার যোগ্যতা রাখেন আফ্রিদি-হাফিজও। তবে ফ্রাঞ্চাইজি মালিক আস্থা রাখলেন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ড্যারেন স্যামির ওপর। তিনিই এখন পেশোয়ার জালমির অধিনায়ক।

সম্প্রতি ইএসপিএন ক্রিকইনফোর প্রশ্নোত্তর পর্বে সমর্থকদের সামনে আসেন স্যামি। সেখানে নতুন নতুন অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি। প্রশ্নোত্তরের এক পর্যায়ে ড্যারেন সামি জানান, মাঠের ক্রিকেটে শহিদ আফ্রিদির চেয়েও মোহাম্মদ হাফিজকে নিয়ন্ত্রণ করা কঠিন।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দিয়েছিলেন স্যামি। তাকে এক সমর্থক প্রশ্ন করেন, ‘মাঠের ক্রিকেটে আফ্রিদিকে নিয়ন্ত্রণ করা কতুটু কঠিন?’

জবাবে স্যামি বলেন, ‘এটা সত্য নয়। আফ্রিদিকে নিয়ন্ত্রণ করা কঠিন নয়। সে আমার খুবই ভালো বন্ধু। বরং তার চেয়ে মোহাম্মদ হাফিজকে নিয়ন্ত্রণ করা খুবই কঠিন।’

হাফিজের নাম উচ্চারণ করে আবার মজায়ও মেতে ওঠেন স্যামি। বলেন, ‘এই যে তার নাম উচ্চারণ করলাম। এটা শুনলে তো সে আমাকে হত্যাই করবে।’ বলেই হেসে ওঠেন ক্যারিবীয় এই অধিনায়ক।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন