বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩০ ফুটবলপ্রেমী

  22-04-2017 10:19AM


পিএনএস ডেস্ক: মর্মান্তিক, ভয়াবহ! ইউরোপা লিগে প্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের খেলা দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন ৩০ জনেরও বেশি সমর্থক! সাঙ্ঘাতিক এই ঘটনা ঘটেছে নাইজেরিয়ার কালাবারে।

বৃহস্পতিবার রাতে আন্ডারলেখটের বিরুদ্ধে খেলা ছিল ম্যান ইউয়ের। একটি টিনের ছাউনি দেয়া ঘরে অনেক ম্যান ইউ সমর্থক জড়ো হয়েছিলেন টিভিতে খেলা দেখার জন্য। খেলা চলাকালীন ঘরের পাশে একটি ট্রান্সফর্মারে হঠাৎই জোরালো বিস্ফোরণ হয়। তার পরই হাইটেনশন কেবল ছিঁড়ে পড়ে ওই ঘরের ছাদে। বিদ্যুৎস্পৃষ্ট হন ওই সমর্থকরা। এই বীভৎস ট্রাজেডিতে স্তম্ভিত ফুটবলবিশ্ব। গভীর শোকপ্রকাশ করেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ এবং নাইজেরিয়ায় অবস্থিত ব্রিটিশ হাইকমিশন। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে তারা।স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অন্ততপক্ষে ৩০ জন মারা গেছেন দুর্ঘটনায়। যদিও পুলিশের দাবি, মৃতের সংখ্যা ৭, হাসপাতালে ভর্তি ১১ জন।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ‘ট্রান্সফর্মারে আগুনের ফুলকি দেখে আমিই প্রথম ছিটকে বেরিয়ে আসি ওই ঘর থেকে। সবাই তখন বাইরে বেরনোর জন্য হুড়োহুড়ি ফেলে দিয়েছিল। কিন্তু দরজা দিয়ে তো আর সবাই বেরতে পারবে না। তখনই হাইটেনশন কেবল ছিঁড়ে পড়ে ঘরের ওপর। যারা বাইরে বেরতে পারেননি, তারাই বিদ্যুৎস্পৃষ্ট হয়।’ ইতিমধ্যেই নাইজেরিয়া সরকার ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন