বার্সেলোনা ছেড়ে ম্যান ইউতে চলে যাচ্ছেন নেইমার?

  



পিএনএস ডেস্ক: ন্যু ক্যাম্পে কি আর দেখা যাবে না নেইমারকে? সাম্প্রতিক জল্পনা অন্তত সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, চলতি মরশুম শেষ হলেই বার্সাকে বিদায় জানাবেন নেইমার। কোথায় যাবেন, তা এখনও ঠিক না হলেও সূত্রের খবর, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ব্রাজিলের এই তারকাকে পেতে আগ্রহী। শোনা যাচ্ছে, খোদ নেইমারের বাবা নাকি চাইছেন তার ছেলে ম্যান ইউ–তে খেলুক।

এমনিতে বার্সেলোনায় খেলা নিয়ে নেইমারের কোনও সমস্যা নেই। দলের বাকি দুই তারকা লিওনেল মেসি এবং লুই সুয়ারেজের সঙ্গে তার সম্পর্ক ভাল। কিন্তু বার্সায় কখনই তিনি প্রধান খেলোয়াড় হয়ে উঠতে পারবেন না, অন্তত যতদিন মেসি রয়েছেন। নেইমার চাইছেন আরও বেশি খেতাব জিততে এবং ব্যক্তিগত পারফরমেন্স দিয়ে নিজেকে ব্যালন ডি’ওরের দৌড়ে রাখতে। সেটা করতে গেলে মেসির ছায়া থেকে বেরোনো প্রয়োজন। সে–কারণেই নেইমারের লক্ষ্য এমন ক্লাব, যা তাকে নায়কের মর্যাদা দিতে পারবে।

এদিকে ম্যান ইউয়ের কোচ হোসে মোরিনহোও নাকি ব্রাজিলীয় তারকাকে নিতে আগ্রহী। আগামী মরশুমে আক্রমণভাগ জোরদার করতে তারা বেশ কিছু তারকাকে নিতে ইতিমধ্যেই তৈরি। জল্পনা চলছে রিয়েল মাদ্রিদের তারকা জেমস রডরিগেজকে নিয়েও।

নেইমারকে নিয়ে জল্পনা আরও জোরদার হয়েছে রিয়েল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কথায়। নেইমারের পরিবারের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে পেরেজের। ঘনিষ্ঠ মহলে পেরেজ জানিয়েছেন, বার্সা ছাড়া নেইমারের একরকম নিশ্চিত।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech