ইংল্যান্ডে টাইগারা

  26-05-2017 06:37AM


পিএনএস ডেস্ক: ত্রিদেশীয় সিরিজ শেষ করে ইংল্যান্ডের বার্মিংহামে পা রেখেছে মাশরাফি বহিনী। তার আগে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.১৫ টায় এয়ার লিংগাস এয়ারলাইন্সে করে আয়ারল্যান্ড থেকে রওনা করে বাংলাদেশ দল।

ত্রিদেশীয় সিরিজে খারাপ করেনি বাংলাদেশ। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারে। তৃতীয় ম্যাচে আইরিশদের বিপক্ষে বড়সড় জয় পায় বাংলাদেশ। সর্বশেষ ম্যাচে নিউজিল্যান্ডকে বিদেশের মাটিতে প্রথমবারের মতো হারায় মুশফিক-রিয়াদরা।

ক্রিকেট বোর্ড আগেই জানিয়েছিল, মুশফিকুর রহিমের স্ট্যান্ডবাই হিসেবে কাজী নুরুল হাসান সোহান চ্যাম্পিয়নস ট্রফির দলের সঙ্গে ইংল্যান্ড সফর করবে। তবে দেশে ফিরে আসার কথা রয়েছে নাসির হোসেন, শুভাশীষ রায়ের।

চ্যাম্পিয়নস ট্রফির আগে প্রস্তুতি পর্বে ২৭ মে পাকিস্তান ও ৩০ মে ভারতের সঙ্গে খেলবে বাংলাদেশ। ১ জুন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মাশরাফিদের চ্যাম্পিয়ন্স ট্রফির যাত্রা।

৫ জুন ইংল্যান্ডের ওভালে নিজেদের দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। আর গ্রুপ পর্বের নিজেদের শেষ ম্যাচ ৯ জুন কার্ডিফের সুফিয়া গার্ডেনে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন