রিয়াল ভাবছে রোনালদো রাগ করেছেন

  28-06-2017 11:57PM

পিএনএস ডেস্ক: কর ফাঁকি মামলার জের ধরে রাগান্বিত ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই ঘোষণা দিয়ে দিলেন, রিয়াল মাদ্রিদ ছেড়ে অন্য কোথাও চলে যাবেন তিনি। তার এই ঘোষণার পরই কেঁপে ওঠে পুরো ফুটবল বিশ্ব। ইউরোপের সেরা সেরা ক্লাবগুলো এখন টাকার থলি নিয়ে দৌড়াচ্ছে রোনালদোকে ধরার জন্য। কে কার আগে পৌঁছাবে, কে কত বেশি টাকা দিতে পারবে- এ নিয়ে চলছে তুমুল প্রতিযোগিতা।

তবে রাগান্বিত ঘোষণাটা দিয়েই নির্বিকার রোনালদো। তিনি এখন ব্যস্ত ফিফা কনফেডারেশন্স কাপ নিয়ে। নিজের দেশকে আরেকটি শিরোপা এনে দেয়ার অসম্ভব এক লড়াইয়ে নেমেছেন তিনি। ইউরো চ্যাম্পিয়নশিপের পর রোনালদোর সামনে এখন কনফেডারেশন্স কাপ জয়ের হাতছানি। ইতিমধ্যে দলকে সেমিফাইনালেও তুলে ফেলেছেন তিনি।

রোনালদো নির্বিকার থাকলেও, রিয়াল মাদ্রিদে তার সম্ভাব্য পরিণতি কিংবা তার পরবর্তী গন্তব্য নিয়ে আলোচনার শেষ নেই। দলবদলের বাজার তো পুরোই চাঙ্গা এখন রোনালদো ইস্যুতে। আবার রিয়ালের সাবেক-বর্তমান অনেকেই ক্লাবকে পরামর্শ দিচ্ছেন, যে কোনো মূল্যেই হোক সিআর সেভেনকে ধরে রাখার জন্য।

এমনই এক পরিস্থিতিতে অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। আপাদমস্তক ব্যবসায়ী এবং যিনি ব্যবসায় কোনো লস দিতে রাজি নন, তিনি ক্লাবে তার লাভ-ক্ষতি কী হবে না হবে ভালোই বোঝেন। সেই স্বার্থের কথা বিবেচনা করেই রোনালদোকে এই মুহূর্তে ছেড়ে দেয়া ক্লাবের জন্য হবে বিপজ্জনক- তা তিনি ভালো করেই জানেন।

এ থেকেই তিনি মন্তব্য করেছেন, ‘রোনালদো যে ঘোষণা দিয়েছেন, সেটা রাগের বশেই। তিনি অন্তত এই মৌসুমে ক্লাব ছাড়বেন না।’ রোনালদো যে হতাশা, এ বিষয়টা অস্বীকার করেননি ফ্লোরেন্তিনো পেরেজ। ক্লাব যে তার পক্ষে আরও শক্তিশালী অবস্থান নিতে পারতো সেটাও স্বীকার করেছেন রিয়াল প্রেসিডেন্ট। এত কিছু সত্ত্বেও পেরেজ বিশ্বাস করেন, রোনালদো ক্লাব ছেড়ে যাবেন না।

ইএস রেডিওকে দেয়া এক সাক্ষাৎকারে পেরেজ বলেন, ‘আমি জানি ক্রিশ্চিয়ানো খুব ক্রুদ্ধ, রাগান্বিত। তবে আমি বিশ্বাস করি সে ক্লাব ছেড়ে যাবে না। যদিও এখনও পর্যন্ত আমি তার সঙ্গে কথা বলিনি। সে তো কনফেডারেশন্স কাপ নিয়ে ব্যস্ত। এরপরই আমরা তার সঙ্গে আলোচনায় বসবো। সমস্যা কিভাবে সমাধান করা যায়, সে বিষয়ে আলাপ করবো।’

রোনালদোর সঙ্গে আলাপ না করলেও ইতিমধ্যে পেরেজ এ বিষয়ে কথা বলেছেন সিআর সেভেনের এজেন্ট এবং বন্ধু হোর্হে মেন্ডেজের সঙ্গে। এরপর তিনি বলেন, ‘আমি মেন্ডেজের সঙ্গে কথা বলেছি। সুতরাং, এ বিষয় নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন