কঠোর পরিশ্রম করছেন আশরাফুল

  21-07-2017 01:06PM

পিএনএস ডেস্ক:বাংলাদেশ ক্রিকেটের প্রথম তারকা বলা হয় মোহাম্মদ আশরাফুলকে। বিপিএলে ফিক্সিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ হন আশরাফুল।ঘরোয়া ক্রিকেট থেকে তার নিষেধাজ্ঞা উঠে গেলেও আন্তর্জাতিক ক্রিকেটে তিনি ফিরতে পারবেন ২০১৮ সালের ১৩ আগস্টের পর। তাই এই মুহূর্তে লড়াইটা ফিটনেস ধরে রাখার। সেটা করতে গিয়ে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে হাঁটলেন সেই বনশ্রী পর্যন্ত! তার এমন কাণ্ড নজর কেড়েছে সমর্থকদের।

এখনও আন্তর্জাতিক ও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগগুলোর জন্য সবুজ সংকেত পাননি সাবেক বাংলাদেশ জাতীয় দলের এই অধিনায়ক। ভরসা তাই দেশের ঘরোয়া ক্রিকেটে। যেহেতু এখন মৌসুম নেই, তাই নিজের ব্যক্তিগত অনুশীলন ও জিম করে নিজেকে শতভাগ ফিট রাখার চেষ্টায় ব্যস্ত আশরাফুল।

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য যেখানে ফিটনেস ক্যাম্প করছে জাতীয় দল, আশরাফুল তাদের সাথেই ঘাম ঝরাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি নিয়েই অনুশীলন করছেন তিনি।

বৃহস্পতিবার মুশফিক-রিয়াদদের সঙ্গে ফুটবলও খেললেন জিম শেষে। কিন্তু ফেরার পথে গাড়িতে না উঠে হাঁটলেন সেই বনশ্রী পর্যন্ত! প্রায় ১২ কিলোমিটার। ফিটনেস ঠিক না রাখতে পারলে ক্রিকেটে নিজেকে প্রমাণ করা সম্ভব নয় বলে জানান, জাতীয় দলের এই সাবেক তারকা ব্যাটসম্যান।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন