পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে তামিমরা

  

পিএনএস ডেস্ক: বিশ্ব একাদশ বনাম পাকিস্তানের মধ্যকার শেষ টি-টোয়েন্টিতে ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস।বাংলাদেশ সময় শুক্রবার রাত ৮টায় লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

তিন ম্যাচের এই সিরিজে বর্তমানে ১-১ সমতা বিরাজ করছে। প্রথম ম্যাচে বিশ্ব একাদশকে ২০ রানে হারায় পাকিস্তান। এদিকে দ্বিতীয় ম্যাচে ১ বল বাকি থাকতেই অবিশ্বাস্য জয় তুলে নেয় বিশ্ব একাদশ।

সিরিজ নির্ধারণী ম্যাচে বিশ্ব একাদশ দলে একটি পরিবর্তন হয়েছে। টিম পেইনির জায়গায় দলে প্রবেশ করেছেন আরেক অস্ট্রেলিয়ান জর্জ বেইলি। আগের দুই ম্যাচে বিশ্ব একাদশের উইকেট রক্ষকের দায়িত্ব পালন করেছিলেন পেইনি। তবে আজ জর্জ বেইলিকে দেখা যাবে এই ভূমিকায়।

এদিকে পাকিস্তান দলেও এসেছে একটি পরিবর্তন। ফাহিম আশরাফের বদলে দলে প্রবেশ করেছেন পেসার হাসান আলী।বিশ্ব একাদশের হয়ে খেলছেন বাংলাদেশের তামিম ইকবাল। প্রথম দুই ম্যাচের মতো তৃতীয় ম্যাচেও একাদশে আছেন তামিম। প্রথম ম্যাচে ১৮ ও দ্বিতীয় ম্যাচে ২৩ রান করেছিলেন তামিম।

বিশ্ব একাদশের সম্ভাব্য একাদশ : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), তামিম ইকবাল, হাশিম আমলা, জর্জ বেইলি (উইকেট রক্ষক), ডেভিড মিলার, থিসারা পেরেরা, ড্যারেন স্যামি, বেন কাটিং, স্যামুয়েল বদ্রি, মরনে মরকেল ও ইমরান তাহির।

পাকিস্তনের সম্ভাব্য একাদশ : সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আহমেদ শেহজাদ, ফাখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উসমান খান, হাসান আলি ও রুম্মান রইস।

দুটি দলই সিরিজে একটি করে ম্যাচ জেতায় এই ম্যাচ হয়ে দাঁড়িয়েছে সিরিজ নির্ধারণী ম্যাচ। এই ম্যাচে জয়ী দলই পাবে বহুল আলোচিত সিরিজটির ট্রফি। প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরমেন্সে বিশ্ব একাদশকে ২০ রানে হারায় পাকিস্তান। কিন্তু পরের ম্যাচেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবালের দল বিশ্ব একাদশ। সিরিজের দ্বিতীয় ম্যাচে সফরকারীরা স্বাগতিকদের হারায় ৭ উইকেটে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech