হৃত্বিক রোশনের প্রেমে ভারতীয় ক্রিকেটার

  

পিএনএস ডেস্ক : বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক খুবই মধুর। ক্রিকেটারদের সঙ্গে বলিউডের নায়িকাদের প্রেম এখন ডালভাত। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, সঙ্গীতা বিজলানি-মোহাম্মদ আজাহারউদ্দিন, গীতা বসরা-হরভজন সিং এবং সাম্প্রতিককালে আনুশকা শর্মা-বিরাট কোহলি। এসবই হার্টথ্রুব জুটি। এবার ভারতীয় নারী ক্রিকেট দলের এক তারকা ক্রিকটার বলিউডের হার্টথ্রুব হৃত্বিক রোশনের প্রতি নিজের পছন্দের কথা জানালেন।

ভারতের নারী ক্রিকেটে স্মৃতি মান্ধানা নামটি সাম্প্রতিক সময়ে বেশ আলোচিত। বিশ্বকাপে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন স্মৃতি। টুর্নামেন্টে হাঁকিয়েছেন জোড়া সেঞ্চুরি। এক অনুষ্ঠানে এসে স্মৃতি বললেন, হৃতিক রোশনের সঙ্গে ডেটিংয়ে যেতে চান তিনি!

ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকে বিশ্বের উঠতি নারী ক্রিকেটারদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন স্মৃতি মান্ধানা। তবে ক্রিকেট নয়, অনুষ্ঠানে স্মৃতি সিনেমার প্রতি দুর্বলতা প্রকাশ করলেন। জানিয়ে দিলেন, যদি সুযোগ হয়, তাহলে হৃতিকের সঙ্গে ডেট করতে চান তিনি।

পাশাপাশি জানালেন, অরিজিৎ সিং তার প্রিয় গায়ক।
স্মৃতি মান্ধানার পাশাপাশি সেই অনুষ্ঠানে হাজির ছিলেন তার জাতীয় দলের দুই সতীর্থ ঝুলন গোস্বামী ও ভেদা কৃষ্ণমূর্তি। বাঙালিদের আইকন ঝুলন আবার জানালেন, বলিউড নয়, হলিউডের কোনো সুপারস্টারের সঙ্গেই প্রেম করতে পছন্দ করবেন তিনি। ভেদা কৃষ্ণমূর্তির পছন্দের পুরুষ আবার রণবীর সিং। অনুষ্ঠানে প্রত্যেকেই নারীদের ক্রিকেটের উন্নতির জন্য বিসিসিআইয়ের প্রশংসা করেন।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech