বেতন নিয়ে নেইমারের চাঞ্চল্যকর তথ্য ফাঁস

  

পিএনএস ডেস্ক : ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে কিছুদিন আগে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ইতিমধ্যে প্যারিসের ক্লাবটিতে নিজের নামের প্রতি সুবিচার করতে পেরেছেন ব্রাজিলিয়ান তারকা।

তবে সতীর্থ কাভানির সঙ্গে বিবাদে জড়িয়েও খবরের শিরোনাম হয়েছেন।পিএসজিতে যাওয়ার শুরুতে জানা গিয়েছিল বছরে ৩০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন নেইমার। কিন্তু এবার জানা গেল আসল অংকটা। যা শুনলে চোখ কপালে উঠবে আপনার।

লন্ডনের মেট্রো ডট কমের খবর, পিএসজিতে নেইমার প্রতি মাসেই পারিশ্রমিক পাবেন ৩০ লাখ ৬৯ হাজার ৫২০ ইউরো! অর্থাৎ প্রতিদিন তার আয় ১ লাখ ২৩১৭ ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ২৪ হাজার টাকা।

এই অংকটাকে যদি ঘণ্টা হিসেবে ভাগ করা হয় তবে সেটা দাঁড়ায় প্রায় ৪২৬৩ ইউরো বা ৪ লাখ ১৭ হাজার ৬৬৮ টাকা! যেখানে নেইমারের সাবেক বার্সেলোনা সতীর্থ ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির নতুন চুক্তি অনুযায়ী সপ্তাহে ৫ লাখ ইউরো পারিশ্রমিক পাবেন, সেখানে নেইমারের সাপ্তাহিক পারিশ্রমিক ৭ লাখ ইউরোরও বেশি।

তবে এত টাকা ব্যয় করলেও কোনো ধরনের দুঃশ্চিন্তা নেই পিএসজির। তাদের বিশ্বাস, নেইমার নিজে বর্ষসেরা ফুটবলার হবেন এবং পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিতে সক্ষম হবেন। প্রসঙ্গত, পিএসজির জার্সিতে ৬ ম্যাচে অংশ নিয়ে ৫ গোলের পাশাপাশি ৫ গোলে সহায়তা করেছেন নেইমার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech