খুলনার কাছে চট্টগ্রামের পরাজয়

  

পিএনএস ডেস্ক: নিয়মিত অধিনায়ক মিসবাহ উল হককে আজ (শুক্রবার) দলেই রাখেনি চিটাগং। নতুন অধিনায়ক হিসেবে লুক রনকি টস করেন। যদিও টসে হেরে যান। অধিনায়কত্ব ছাপিয়ে হয়তো নিজের স্বাভাবিক খেলাটা খেলতে পারেননি। আউট হয়ে গেছেন দ্রুতই। তারপরও এনামুল হক বিজয়ের দায়িত্বশীল ব্যাটিংয়ে চিটাগং ২০ ওভার শেষে ৫ উইকেটে ১৬০ রানের পুঁজি পায়।

তবে ১৬১ রানের লক্ষ্যকে যেন মামলি লক্ষ্যে পরিণত করে খুলনা টাইটান্সের ব্যাটসম্যানরা। রিলে রুসো আর আরিফুলের ঝড়ো ব্যাটিংয়ে ১০ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় তুলে নিয়েছে খুলনা টাইটান্স।

খেলায় খুলনা শিবিরে প্রথমেই হানা দেন দক্ষিণ আফ্রিকান রিক্রুট ফন জিল। দলীয় ১৫ রানেই তুলে নেন কিলিঞ্জারের উইকেটটি। এরপর সিকেন্দার রাজা দ্রুতই ফেরান ধীমান ঘোষকেও। তবে একপাশ আগলে ধুন্দুমার ব্যাটিং করে যান রিলে রুসো। আল-আমিন জুনিয়ারের বলে আউট হবার আগে তিনি ২৬ বলে করেন ৪৯ রান। এই ইনিসংটিতে ছিল তিনটি ছয় ও পাঁচটি চারের মার। এরপর আউট হয়ে যান শান্তও।

এরপরই অসাধারণ একটি জুটি গড়েন মাহমুদুল্লাহ রিয়াদ ও আরিফুল হক। দু’জনে মিলে গড়েন ৭০ রানের জুটি। আরিফ ২৪ বলে ৩৪ রান করে আউট হলেও মাহমুদুল্লাহ রিয়াদ করেন হার না মানা ৪৮ রান। তবে শেষ ঝলকটি দেখান ব্রাথওয়েট। ২ বলে ১০ রান করে।

খুলনার জর্দান বাদে সব বোলারই একটি করে উইকেট নিয়ে খুশি ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech