‘সি’ ক্যাটাগরিতে রাখায় নির্বাচকদের উপর ক্ষুব্ধ রাসেল

  

পিএনএস ডেস্ক: ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ।২০ জানুয়ারি হবে প্লেয়ার ড্রাফট।২২৭ ক্রিকেটারের তালিকা প্রকাশ করা হয়েছে বিভিন্ন ক্যাটাগরিতে।আইকন থেকে ক্যাটাগরি সি। সবচেয়ে নিচের গ্রুপ হলো সি। এই গ্রুপের খেলোয়াড়দের দাম ধরা হয়েছে সাড়ে তিন লাখ টাকা। মজার ব্যাপার হলো, এই ‘সি’ ক্যাটাগরিতে রাখা হয়েছে সাবেক জাতীয় দলের পেসার সৈয়দ রাসেলকে। আরেক পেসার রবিউল ইসলামও আছেন এই বিভাগে।

আর এখানেই যত আপত্তি সাবেক টেস্ট বোলার সৈয়দ রাসেলের। তাকে সি ক্যাটাগরিতে রাখায় নির্বাচকদের উপর রীতিমত ক্ষুব্ধ তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সৈয়দ রাসেল লিখেন,‘নির্বাচকদের বলছি, মনটা আরেকটু বড় করুন। টেস্ট খেলা দুজন ক্রিকেটারকে এভাবে অপমান না করলেও পারতেন। আপনারই বলেন শ্রদ্ধা করতে, কিন্তু নিজেরাই শ্রদ্ধা করতে শিখলেন না। রেকর্ড ঘাটুন। পারফর্ম করে ক্রিকেট খেলি, চেহারা দেখিয়ে নয়।’

নির্বাচকদের উপর তার অভিমানের যৌক্তিকতাও রয়েছে। গত বছর ঢাকা প্রিমিয়ার লিগের সবশেষ ম্যাচে নিয়েছিলেন ৪ উইকেট। মোট ৬ ম্যাচে ৮ উইকেট। পারফরম্যান্স আহামরি না হলেও খারাপও নয়। অন্তত সি ক্যাটাগরিতে পড়ার মতো খেলোয়াড় তিনি নন!

বাংলাদেশেশের হয়ে ৭টি টেস্ট, ৩২ ওয়ানডে ও ৮টি টি টোয়েন্টি ম্যাচ খেলেন সৈয়দ রাসেল।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech