সিলেটে টিকিটের জন্য হাহাকার

  17-02-2018 01:35AM

পিএনএস ডেস্ক : আসছে ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুই ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের খেলা মাঠে বসে দেখতে ‍মুখিয়ে রয়েছে সিলেটবাসি।

১৬ ফেব্রুয়ারি দিবাগত রাত বারোটায় ঐ ১৭ হাজার টিকিট অনলাইনে ছাড়া হয়। টিকিট ছাড়ার এক ঘণ্টার মধ্যেই ভৌতিকভাবে শেষ হয়ে যায় সব টিকিট। এক ঘণ্টা পর যারাই টিকিট কাটার চেষ্টা করেছেন, নিরাশ হতে হয়েছে সবাইকেই। এ নিয়ে সিলেটের দর্শকদের মনে বিরাজ করছে ব্যাপক ক্ষোভ।

ক্রিকেটের প্রতি প্রেমের বহিঃপ্রকাশ অতীতেও দেখিয়েছেন সিলেটের মানুষ। ইতিপূর্বে এই মাঠে অনুষ্ঠিত হয়েছে টি-২০ বিশ্বকাপের পুরুষ ইভেন্টের গ্রুপ পর্ব, মহিলা ইভেন্টের ফাইনাল ও সেমিফাইনাল বাদে বাকি সব ম্যাচ, বিজয় দিবস টি-২০ ও বিপিএলের মতো আসর। এছাড়া এনসিএল ও বিসিএলের ম্যাচও অনুষ্ঠিত হয়ে আসছে নিয়মিত। দর্শকরা সবসময়ই মাঠে উপস্থিত থেকে চঞ্চল রাখছেন স্টেডিয়ামটিকে।


এবার যখন জাতীয় দলের খেলা, সিলেটে ক্রিকেট উন্মাদনাটা যেন একটু বেশিই। কাছ থেকে তামিম-মুশফিক-রিয়াদদের দেখার রোমাঞ্চ সামলে ইতোমধ্যে সবাই নেমেছেন টিকিট সংগ্রহের যুদ্ধে। তবে সেই যুদ্ধে নেমে হতাশ হয়েছেন বেশিরভাগ দর্শকই। টিকিট ছাড়ার প্রথম ঘণ্টায়ই যে শেষ হয়ে গেছে সব ‘সোনার হরিণ’!

সিরিজের একমাত্র যে ম্যাচটি সিলেটে অনুষ্ঠিত হচ্ছে, তার কোনো টিকিটই বিক্রি করা হবে না বুথে। এটি আগেই জানিয়েছিল কর্তৃপক্ষ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, ‘সিলেটে আয়োজিত দ্বিতীয় টি-২০’র কোন টিকিট বুথে বিক্রি হবে না। টিকিট পাওয়া যাবে অনলাইনে সহজ ডট কমের মাধ্যামে। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের দর্শকধারণ ক্ষমতা ১৮ হাজার হলেও অনলাইনে ১৭ হাজারের মত টিকিট বিক্রি করা হবে।’

উল্লেখ্য, ১৮ ফেব্রুয়ারি (রোববার) বিকেল পাঁচটায় শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-২০।

পিএনএস/আলআমীন


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন