নেইমারকে যে কারণে কিনতে চায় না রিয়াল!

  

পিএনএস ডেস্ক : ব্রাজিলীয় ফুটবলার নেইমার দ্যা সিলভা সান্তোস জুনিয়রকে কেনার ব্যাপারে কোনও আগ্রহ নেই ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের। ফলে স্প্যানিশ লিগে আপাতত আর ফেরা হচ্ছে না প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) তারকার।

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যাওয়ার পর যে গুঞ্জন শুরু হয়েছিল তা প্রত্যাখ্যান করে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের দ্বিতীয় দফা বিবৃতি দিয়েছে। যেখানে স্পষ্টভাবেই নেইমারকে কেনার বিষয়টি উল্লেখ করা হয়েছে।

মাদ্রিদ জানিয়েছে, 'রিয়াল মাদ্রিদ পরিষ্কার করতে চায় যে খেলোয়াড়টির জন্য ক্লাবের কোনো ধরনের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা নেই। দুটি ক্লাবের মধ্যে দারুণ একটা সম্পর্ক রয়েছে। তাই রিয়াল মাদ্রিদ পিএসজির কোনো খেলোয়াড়কে পেতে চাইলে তারা প্রথমেই ক্লাবটিকে প্রস্তাব দিত।'

চলতি মাসের শুরুতে স্পেনের একটি টেলিভিশন চ্যানেল জানিয়েছিল, ২৬ বছর বয়সী ফরোয়ার্ডকে দলে টানতে পিএসজিকে ৩১ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ। প্রতিবেদনে আরও বলা হয়েছিল, নেইমারকে বছরে ৪ কোটি ৫০ লাখ ইউরো বেতন দিবে রিয়াল। এই সংবাদ প্রকাশের পর গত ২ জুলাই তা 'পুরোপুরি মিথ্যা' দাবি করে বিবৃতি দেয় স্প্যানিশ ক্লাবটি।

এছাড়া রাশিয়া বিশ্বকাপের দুর্দান্ত পারফর্মেন্স করে চলা ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপেকেও পিএসজি থেকে কেনার গুঞ্জন চলছিল রিয়ালকে ঘিরে। কিন্তু ওই বিবৃতিতে নেইমারের প্রতি আগ্রহ না থাকার কথা জানানোর পাশাপাশি ফরাসি তারকা এমবাপেকে কিনতে পিএসজিকে প্রস্তাব দেওয়ার কথাও অস্বীকার করে ক্লাবটি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech