এশিয়া কাপ শেষ তামিমের

  

পিএনএস ডেস্ক: তখন ম্যাচের দ্বিতীয় ওভার চলছে। কব্জিতে ব্যথা পেলেন তামিম। তার আগে প্রথম ওভারের প্রথম বলেই এক রান নিয়ে লিটনকে দেন তামিম। এরপর লিটন দাস শূন্য রান করে সাজঘরে ফিরে গেলেন। প্রথম ওভারের শেষ বলেই গোল্ডেন ডাক মেরে বিদায় নিলেন সাকিব আল হাসান।

এরপর দ্বিতীয় ওভারের প্রথম বলে আবার এক রান নিয়ে মুশফিককে দিলেন বাংলাদেশের বাঁ-হাতি ওপেনার। স্ট্রাইক পেলেন আবার ওভারের শেষ বলে। দ্বিতীয় ওভারের শেষ বলে বাউন্স মারলেন শ্রীলংকার পেসার সুরাঙ্গা লাকমাল। পুল খেলতে গিয়ে বল তামিমের বাঁ-হাতের কব্জিতে লাগলো। মাঠ ছেড়ে চিকিৎসকের স্মরণাপন্ন হলেন তামিম।

এরপরে চাপে থাকা বাংলাদেশ দল এবং সমর্থকরা তামিমের ফিরে আসার অপেক্ষায় ছিলেন। কিন্তু তামিম শ্রীলংকার বিপক্ষে এশিয়া কাপের শুরুর ম্যাচে আর মাঠে ফিরতে পারবেন না বলে চিকিৎসকের দেওয়া রিপোর্টে জানা গেলে। ক্রিকবাজ এবং ইএসপিএনের রিপোর্ট অনুযায়ী, বাংলাদেশ দল এবং সমর্থকদের জন্য আরও খারাপ খবর হলো তামিমের এশিয়া কাপ ওই চোটে শেষ হয়ে গেছে।

তামিমের কব্জিতে করানো এক্সরে রিপোর্ট অনুযায়ী, ব্যথা পাওয়া স্থানে চিড় ধরা পড়েছে। এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে তিনি খেলতে পারবেন না। বাংলাদেশ সুপার ফোরে গেলেও ইনজুরি কাটিয়ে ফিরতে পারবেন না তামিম। তার চোটের যে অবস্থা তাতে কমপক্ষে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তামিমকে। বাংলাদেশ দলে তামিম এবং নাজমুল হোসাইন শান্তর ব্যাক আপ হিসেবে আগেই মুমিনুল হককে রাখা হয়েছে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে তাই লিটন দাসের সঙ্গে শান্তকে দেখা যেতে পারে। দলে ফিরতে পারেন মুমিনুলও।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech