ওয়েস্ট ইন্ডিজ দল বাংলাদেশে

  

পিএনএস ডেস্ক : আগেই নিশ্চিত করা হয়েছিল তিন ভাগে বিভক্ত হয়ে ওয়েস্ট ইন্ডিজ দল বাংলাদেশে আসবে। প্রথম অংশে ১০ জন সদস্য আসবে। গতকাল বিকেল ৪ টা ১৫ মিনিটে ঢাকায় পা রাখে ক্যারিবীয় ১২ সদস্যের দল। বিমানবন্দর থেকেই তাঁরা চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে। দলটির বাকি সদস্যরা সরাসরি চট্টগ্রামে যোগ দিবে।

আগামী ১৮ ও ১৯ তারিখ বিসিবি একাদশের সঙ্গে তাঁদের দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ রয়েছে, এ ম্যাচের জন্য গতকাল বিসিবি ১৩ সদস্যের দল ঘোষণা করেছে। ওয়েস্ট ইন্ডিজ দলের বাংলাদেশে আসার কথা ছিল আজ ১৫ নভেম্বর। ভারতের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার ফলে একদিন আগেই দলের একটি অংশ বাংলাদেশে আগেই চলে আসে।

আগামী ২২ নভেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট। এ সফরে দুই টেস্টের পাশাপাশি ৩ টি করে ওয়ানডে ও টি-২০ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

৩০ নভেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ৯ ও ১১ ডিসেম্বর ঢাকায় দুটি এবং ১৪ ডিসেম্বর সিলেটে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুইদল। ১৭ ডিসেম্বর সিলেটে হবে প্রথম টি-টোয়েন্টি। পরের দুটি টি-টোয়েন্টি ২০ ও ২২ ডিসেম্বর মিরপুরে অনুষ্ঠিত হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech