পরাজয়ের জন্য কোনো অজুহাত দিতে চান না মাশরাফি

  

পিএনএস ডেস্ক : নিউজিল্যান্ড সফরে শুরুতেই ধাক্কা খেলো বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হার দিয়ে শুরু করলো টাইগাররা। বুধবার(১৩জানুয়ারি) আগে ব্যাটিংয়ে নেমে ২৩২ রানে থেমে যায় মাশরাফি বাহিনী। জবাবে ২ উইকেট হারিয়ে ৩৩ বল হাতে রেখে জয় তুলে নেয় স্বাগতিকরা। এমন হারের কারণ হিসেবে ব্যাটিংকেই দুষলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা।

মাশরাফি বলেন, আমাদের বেশ কঠিন সময় গেছে। ব্যাটিংয়ে আমরা অনেক সংগ্রাম করেছি। শুরুতেই আমরা উইকেট হারিয়েছি। তবে জয়ের জন্য ২৩২ রান যথেষ্ট নয়।ব্যাটিংকে দুষলেও বোলিং একেবারে খারাপ হয়নি বলে দাবি করেন মাশরাফি। শুরুতে কিছু উইকেট নিতে পারলে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া যেতো। কিন্তু আমরা তা পারিনি। বোলিংটা একেবারে খারাপ হয়নি। নিউজিল্যান্ডের কন্ডিশন এমনিতেই সফরকারী দলগুলোর জন্য কঠিন। এমন কঠিন কন্ডিশনে বাংলাদেশ অনেকটা প্রস্তুতি ছাড়াই নেমেছে।

মাশরাফি আরো বলেন, আমি কোন অজুহাত দাঁড় করাচ্ছি না। তবে এই ধরনের কন্ডিশনে খেলা আমাদের জন্য সব সময়ই কঠিন। এমন কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে কমপক্ষে এক সপ্তাহ প্রয়োজন। কিন্তু আমরা সেই সুযোগটি পাইনি।

আগামী ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। ওই ম্যাচের আগে ব্যাটিং নিয়ে কাজ করতে বললেন সবাইকে, পরের ম্যাচে আমাদের ফিরে আসতে হবে। ব্যাটিং নিয়ে আমাদের কাজ করতে হবে। সামনে কয়েকটা দিন বিরতি আছে। আশা করি মানিয়ে নেয়ার সুযোগ পাবো।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech