পরপর সাকিব-সৌম্যর বিদায়

  

পিএনএস ডেস্ক : এক ম্যাচ হাতে রেখে ফাইনালে যাওয়ার লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজকে ২৪৭ রানে থামিয়েছে বাংলাদেশ। জবাবে ব্যাটে নেমে বাংলাদেশের দুই ওপেনার তামিম ও সৌম্য ভালো শুরু করেন। এরপর ফিরে যান তামিম।

তবে ফিফটি করে খেলছিলেন সৌম্য সরকার। কিন্তু আসলে নার্সের এক ওভারে আউট হয়ে ফিরেছেন সাকিব ও সৌম্য। সর্বশেষ খবর পর্যন্ত বাংলাদেশ ২১ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ১০৫ রান তুলেছে।

সৌম্য সরকার প্রথম ম্যাচের মতো এ ম্যাচেও দারুণ শুরু করেন। তিনি ৫৪ রান করে আউট হন। এর আগের ম্যাচেও ফিফটি করেন এই ব্যাটসম্যান। সাবধানী শুরু করা তামিম ২১ রানে আউট হয়ে গেছেন। তিনে ব্যাট করতে নেমে সাকিব আউট হয়েছেন সেট হয়ে ২৯ রানে। ক্রিজে আছেন দুই নতুন ব্যাটসম্যান মুশফিকুর রহিম এবং মোহাম্মদ সাইফউদ্দিন।

এর আগে ওয়েস্ট ইন্ডিজ শাই হোপ এবং অধিনায়ক জেসন হোল্ডারের ব্যাটে ওই রান তোলে। দলের হয়ে হোপ করেন ৮৭ রান। এছাড়া হোল্ডার খেলেন ৬২ রানের ইনিংস। সুনীল আমব্রিস ২৩ রানের ইনিংস খেলেন।

বাংলাদেশ দলের হয়ে পেসার মুস্তাফিজুর রহমান নেন চার উইকেট। এছাড়া টাইগার অধিনায়ক মাশরাফি মর্তুজা তিন উইকেট দখল করেন। সাকিব আল হাসান এবং মেহেদি মিরাজ একটি করে উইকেট নেন।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech