বিশ্বকাপের জন্যে পাকিস্তানের জার্সি উন্মোচন

  

পিএনএস ডেস্ক : চার বছর পর আবারও শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ক্রিকেট। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বাদশতম এ আসর বসছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে। ৩০ মে লন্ডনের ওভালে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০১৯ বিশ্বকাপের। ৩০ মে থেকে শুরু হওয়া এ বিশ্বকাপ ১৪ জুলাই পর্যন্ত চলবে।আর মাত্র ৮ দিন বাকি।এর আগেই সব দলগুলি বিশ্বকাপের জন্যে নিজেদের জার্সি উন্মোচন করে ফেলেছে।

বিশ্বকাপ শুরু হবার কয়েকদিন আগে সরফরাজদের জার্সি উন্মোচন করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। মঙ্গলবার(২১মে) নিজেদের অফিসিয়াল টুইটার পেজে এ জার্সি প্রকাশ করে পিসিবি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাইল হয়ে গেছে।

চিরাচরিতভাবে পাকিস্তানের বিশ্বকাপ জার্সিতে প্রাধান্য পেয়েছে নীল রঙের। এবারের রঙটি আরও গাঢ় ও উজ্জ্বল। জার্সির পেছনে রয়েছে খেলোয়াড়দের নাম ও নম্বর। এগুলো হবে সাদা রঙের। এর ওপরে আছে তারকাচিহ্নিত দেশের পতাকা।

এ ছাড়া সরফরাজদের জার্সির সামনে বুকের বামপাশে রয়েছে একটি তারকা এবং ডানপাশে বিশ্বকাপের অফিসিয়াল লোগো। ক্যাপও জার্সির আদলে তৈরি। এতে আছে গাঢ় ও উজ্জ্বল নীল রঙের ছোঁয়া।

১৪ জুলাই ফাইনাল দিয়ে পর্দা নামবে ক্রিকেট বিশ্বকাপের। আর ৩১ মে ট্রেন্ট ব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবে সরফরাজবাহিনী।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech