মেসিকে ছাড়াই মৌসুম শুরু হচ্ছে বার্সার

  

পিএনএস ডেস্ক : বার্সার শীর্ষ স্কোরার অধিনায়ক লিওনেল মেসি মৌসুম বিরতির ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরেই চোটে পড়েছিলেন। তাই মেসিকে ছাড়াই আজ শুক্রবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামতে হচ্ছে বার্সাকে। আজ বাংলাদেশ সময় রাত একটায় মাঠে গড়াতে যাওয়া এই ম্যাচ সামনে রেখে এমনটা জানিয়েছেন কোচ আর্নেস্টো ভালভার্দে।

দল নিয়ে এর মধ্যেই বিলবাওয়ে রওনা দিয়েছে ভালভার্দে-বাহিনী। কিন্তু মেসিকে নেওয়া হয়নি। বার্সেলোনার কোচ বলেছেন, ‘শুক্রবার লা লিগার শিরোপা ধরে রাখার প্রথম মিশনে চোট পাওয়া মেসিকে নিয়ে ঝুঁকি নেওয়া যাবে না। সুস্থ হলেই মাঠে নামানো হবে তাকে।’ এর আগে, বৃহস্পতিবার বার্সেলোনার অনুশীলনে উপস্থিত ছিলেন না মেসি।

জানা গেছে, মেসি না থাকলেও বার্সার স্কোয়াডে রয়েছেন ফিলিপ কৌতিনহো এবং রাফিনহা। কৌতিনহোকে ছেড়ে দেয়ার গুঞ্জন রয়েছে। এরই মধ্যে লা লিগার উদ্বোধনী ম্যাচেই তাকে দলে রেখেছেন কোচ ভালভার্দে। শুধু মেসিই নন, আর্থার মেলো, আর্তুরো ভিদাল, জ্যান ক্লেয়ার তোদিবো এবং মৌসা ওয়াগুয়েও নেই বিলবাওয়ের বিপক্ষে এই ম্যাচের স্কোয়াডে। তবে কার্লোস পেরেজ থাকতে পারেন দলে।

উল্লেখ্য, ২০০৯ সালেও লিগের প্রথম ম্যাচে স্পোর্টিং গিজনের বিপক্ষে মাঠে নামতে পারেনি মেসি। এর আগে-পিছে আর তেমন হয়নি। এবার ২০১৯এ এসেও তেমনটি হচ্ছে। গত ৯ বছরে লিগে প্রথম ম্যাচে মেসি গোল করেছেন ১৪টি। যার মধ্যে পাঁচ ম্যাচে জোড়া গোল করেছেন, একটি হ্যাটট্রিকও আছে। খবর ইন্ডিয়া টুডের।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech