‘মৃত’ ক্রিকেটার নবী টুইট করে জানালেন তিনি এখনো জীবিত

  

পিএনএস ডেস্ক:বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট খেলেই এই ফরম্যাটকে বিদায় বলে দিয়েছিলেন মোহাম্মদ নবী। ওই টেস্টে আফগানিস্তানকে ২২৪ রানের ব্যবধানে দুর্দান্ত এক জয় উপহার দিতে দারুণ ভুমিকা রাখেন নবি।

ওই সময় অবসরের বিষয়ে মিডিয়ার সংবাদের শিরোনাম হওয়ার পর আবারও মৃত্যুর গুজব নিয়ে শিরোনামে উঠে এলেন তিনি।

আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবী মারা গেছেন! এমন একটি গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোযোগমাধ্যমে। মাত্র কয়েকদিন আগেই ত্রিদেশীয় সিরিজ খেলে বাংলাদেশ থেকে দেশে ফিরে গেছেন নবী।

দেশে ফিরেই নেমে পড়েছেন ক্রিকেট প্র্যাকটিসে। আফগান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত, বিভিন্ন প্রস্তুতিমূলক ম্যাচে নিয়মিতই দেখা যাচ্ছে আফগান ক্রিকেটের এই সিনিয়র ক্রিকেটারকে।

কিন্তু হঠাৎ করেই গত দু’দিন যাবৎ ইন্টারনেটে ছড়িয়ে পড়ে, ‘হঠাৎ মৃত্যুবরণ করেছেন মোহাম্মদ নবী। হার্ট অ্যাটাক করেছিলেন তিনি।’ অনেকগুলো টুইটেই নবীর মৃ্ত্যুর বিষয়ে মিথ্যে গুজবটি ছড়ায়।

কিন্তু এ বিষয়ে আফগান ক্রিকেট বোর্ড কিংবা মোহাম্মদ নবী- কারো পক্ষ থেকেই আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হচ্ছিল না।

যদিও আফগান ক্রিকেট বোর্ড শুক্রবারও প্র্যাকটিস ম্যাচের কিছু ছবি প্রকাশ করে লিখেছে, ‘এসব ছবিতে মোহাম্মদ নবীকে দেখা যাচ্ছে। মিস-ই-আইনাক নাইটস এবং বুস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতিমূলক ম্যাচে খেলেছেন নবি।’

কিন্তু সেখানেও মোহাম্মদ নবীর সত্যিকার বর্তমান অবস্থা কেমন সেটা লেখা হয়নি। এ কারণে সমর্থকরাও পড়ে গিয়েছিল দারুণ এক সংশয়ে। শেষ পর্যন্ত মোহাম্মদ নবীকেই স্বয়ং এসে কথা বলতে হলো টুইটারে। সেখানেই তিনি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। বেশ কিছু মিডিয়ায় আমার হঠাৎ মৃত্যুর বিষয়ে ভুয়া সংবাদ প্রচার করছে। এগুলো সত্যিই ভুয়া। ধন্যবাদ।’

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech