এবার আওয়ামী লীগের নেতৃত্বে মাশরাফি!

  

পিএনএস ডেস্ক : আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এবারের সম্মেলনের চমক হিসেবে থাকছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার দলে অন্তর্ভূক্তি।

কিন্তু কোন পদ পেতে যাচ্ছেন নড়াইল এক্সপ্রেস তা জানতে হলে ৩ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে দলীয় নেতাকর্মীরা বলছেন, যেহেতু তিনি সংসদ সদস্য সেজন্য দলের নীতি নির্ধারণী পদই পাবেন।

২০১৮ সালের নভেম্বরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে নড়াইল-২ আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহের মাধ্যমে রাজনীতিতে পদার্পণ ঘটে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। পরে ওই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হলেও আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে এখন পর্যন্ত কোনো কমিটিতে নাম আসেনি এ ক্রিকেট দলপতির।

মাশরাফির নাম কমিটিতে আসার ব্যাপারটি এখন ‘টক অব দ্য টাউন’ হলেও বিষয়টি নিয়ে কেউ মুখ খুলতে নারাজ।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের বর্তমান অ্যাডভোকেট সভাপতি সুবাস চন্দ্র বোস বলেন, মাশরাফি কোন পদ পাচ্ছেন বা পেতে পারেন সে বিষয়ে সম্মেলন শেষ হওয়ার আগে কিছু বলা যাচ্ছে না। তবে যেহেতু তিনি একজন সংসদ সদস্য সেহেতু গুরুত্বপূর্ণ কোনো পদ পেতে পারেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech