নড়াইলে ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মাশরাফি

  

পিএনএস ডেস্ক : নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন। আজ সোমবার তিনি এ ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

সোমবার বিকেল ৪টায় নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইনান্স লি. এর সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

পরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ উপলক্ষে এক অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সভাপতিত্বে বক্তব্য রাখেন আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, আইপিডিসির হেড অব কর্পোরেট কম্যুনিকেশন মেহেজাবিন ফেরদৌস এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক।

এ সময় মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, আইপিডিসির ডিএমডি ও হেড অব বিজনেস ফাইনান্স রিজওয়ান দাউদ সামস, আইপিডিসির ডিএমমডি ও হেড অব রিটেল কায়সার হামিদ, নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ কুমার দে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে আইপিডিসির সৌজন্যে জেলার তৃণমূল পর্যায়ের ৭৫ জন ফুটবল, ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড়কে ৫ লাখ টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech