আইপিএলে দল পেয়েছেন বলেই পাকিস্তান যাচ্ছেন না মুশফিক?

  

পিএনএস ডেস্ক: মুশফিকুর রহিম পাকিস্তান যাবেন না এটা মোটামুটি সবারই কম বেশি জানা। এ নিয়ে অবশ্য গত কয়েক দিনে কানাঘুষা কম হচ্ছে না। একটা কথা বেশ রটেছে যে আইপিএলে দল পেয়েছেন মুশফিক, তাই পাকিস্তানে যাচ্ছেন না।

সত্যি কী তাই? এবার নিজ মুখেই বিষয়টি নিয়ে পরিষ্কার ধারণা দিলেন তিনি। সম্প্রতি ‘দৈনিক সমকালে’ দেওয়া সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে মুশফিক বলেন, ‘না না, এরকম কিছু না। আইপিএলে কতবারই নাম দেওয়া হয়েছে কিন্তু হয়নি। আমরা খুবই খারাপ লাগছে না যেতে পেরে।’

প্রসঙ্গত, আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ওই সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টেস্ট খেলতে দল আবার যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি থেকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ হবে রাওয়ালপিণ্ডিতে।

বাংলাদেশের তৃতীয় দফার সফর এপ্রিলে। ৩ এপ্রিল করাচিতে একটি ওয়ানডে খেলবে দুই দল। তার পর একই শহরে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আরেকটি টেস্ট ৫ এপ্রিল থেকে।

২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলের ওপর ভয়াবহ সন্ত্রাসী হামলার পর দীর্ঘদিন পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট হয়নি। লম্বা একটা সময় সংযুক্ত আরব আমিরাতে হোম সিরিজগুলো আয়োজন করছে পাকিস্তান। তবে দেরিতে হলেও সেই বন্ধ দুয়ার খুলেছে। গত কয়েক বছরে বেশ কয়েকটি আন্তর্জাতিক সিরিজ হয় পাকিস্তানে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech