শাবিতে ‘জুনিয়র’ সাকিবকে সংবর্ধনা

  20-02-2020 01:12AM


পিএনএস ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) সংবর্ধিত হলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য সিলেটের বালাগঞ্জ উপজেলার কৃতি সন্তান তানজিম হাসান সাকিব। বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে এ সংবর্ধনার আয়োজন করেন শাবি ছাত্রলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানে সাকিবকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সাকিবকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দের বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার ও ক্রিকেটার তানজিম হাসান সাকিব।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্বকাপজয়ী ক্রিকেটার তানজিম হাসান সাকিব বলেন, বিশ্বকাপ জয় বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন। দেশের মানুষ আমাদের অনেক ভালোবাসে, এটাই বড় অনুপ্রেরণা। আসলে আমাদের কাছে মনে হয়নি যে আমরা অনেক বড় কিছু অর্জন করেছি। তবে দেশের মানুষের ভালোবাসা ও উচ্ছ্বাস মনে হয়েছে আসলেই দেশকে কিছু দিতে পেরেছি। আমরা আশাবাদী দেশের মানুষের দোয়া ও ভালোবাসা আমাদের আরও এগিয়ে যেতে সহায়তা করবে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন