কষ্টের জয়ে শীর্ষে বসুন্ধরা কিংস

  


পিএনএস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারিয়ে শুরুতেই একটা ধাক্কা খেয়েছিল বসুন্ধরা কিংস। গতবারের চ্যাম্পিয়নদের জন্য তাই ব্রাদার্সের বিপক্ষে ম্যাচটি ছিল ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ। কষ্টে হলেও সেই চ্যালেঞ্জ জিতে বসুন্ধরা কিংস উঠে এসেছে পয়েন্ট টেবিলের শীর্ষে। আজ (মঙ্গলবার) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফেডারেশন কাপ চ্যাম্পিয়নরা ৩-২ গোলে হারিয়েছে ব্রাদার্সকে।

প্রথমার্ধে ২-০ এবং দ্বিতীয়ার্ধের খেলা শুরুর মিনিট দুয়েকের মধ্যে ব্যবধান ৩-০ করে ফেলে বসুন্ধরা কিংস। তখন মনে হয়েছিল কমলা জার্সিদের বিধ্বস্ত করেই জয়ে ফিরছে চ্যাম্পিয়নরা।

কিন্তু ব্রাদার্স সেটা হতে দেয়নি। তারা রীতিমত ঘাম ঝরিয়ে ছেড়েছে চ্যাম্পিয়নদের। ৬৩ ও ৭৬ মনিটে দুটি গোল করে নাটকীয় অবস্থার তৈরি করে ব্রাদার্স। বাকি সময় এগিয়ে থাকাটা ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে কলিন্দ্রেসরা।

ম্যাচের ৫ গোলের তিনটিই করেছেন স্থানীয় ফুটবলাররা। জেমি ডে'র জন্য দারুণ সন্ধ্যাও কাটলো। ওই তিন গোলের দুটি করেছেন জাতীয় দলের ইব্রাহিম। কোচ তো এমনই দেখতে চান!

ইব্রাহিম জোড়া গোল করে প্রথমার্ধেই ২-০ ব্যবধানে এগিয়ে দেন দলকে। তৃতীয় গোলটি করেছেন কলিন্দ্রেস। ব্রাদার্সের গোল করেছেন কিংসলে ও অরুপ।

তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে যৌথভাবে টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাদার্স ইউনিয়ন।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন