এবার তামিমের শো’তে আসছেন রোহিত শর্মা

  

পিএনএস ডেস্ক : করোনাভাইরাসের থাবায় সবার জীবন দুর্বিষহ। লকডাউন থাকায় চার দেয়ালের মাঝেই সময় কাটছে সবার। এমন সময় দেশবাসীকে বিনোদন দিতে এগিয়ে এসেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একের পর এক লাইভ আড্ডায় মেতে উঠছেন সতীর্থদের সঙ্গে।

সাবেক ক্রিকেটার, সতীর্থদের পাশাপাশি সিনিয়র ক্রিকেটারদেরও নিয়ে এসেছেন তামিম। আগামীকাল বুধবার তার অতিথি হয়ে আসবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস। এর একদিন পরেই আগামী শুক্রবার তামিমের অতিথি হয়ে আসবেন রোহিত শর্মা।

এক ফেসবুক বার্তায় তামিম বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১৫ মে রাত সাড়ে দশটায় শুরু হবে তামিম ও রোহিতের লাইভ আড্ডা। সরাসরি উপভোগ করা যাবে তামিমের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

বাংলাদেশের জন্য রোহিত শর্মা কঠিন একজন ব্যাটসম্যান। ২০১৫ বিশ্বকাপে এক নো-বলকে কেন্দ্র করে ভারত-বাংলাদেশের প্রতিদ্বন্দ্বীতা নতুন মাত্রা পেয়েছিল, সে ব্যাটসম্যান ছিলেন রোহিত, সেই কোয়ার্টার ফাইনালের ম্যাচে তিনি করেছিলেন সেঞ্চুরি। শেষ বিশ্বকাপেও বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন রোহিত, তখন তার ক্যাচ ছেড়েছিলেন তামিম নিজেই। ইংল্যান্ড বিশ্বকাপে সব মিলিয়ে ৫টি সেঞ্চুরি করেছিলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন