করোনা উপসর্গ নিয়ে বাফুফে হিসাবরক্ষকের মৃত্যু

  25-06-2020 03:40PM

পিএনএস ডেস্ক:বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হিসাবরক্ষক মো. হেদায়েত উল্লাহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাফুফে সূত্রে জানা গেছে, তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট বৃদ্ধি পাওয়ায় তিনি কোভিড-১৯ পরীক্ষা করতে দিয়েছিলেন। তবে রিপোর্ট পাওয়ার আগেই রাজধানীর রায়েরবাগের বাসায় ভোর সাড়ে ৩টায় মৃত্যুবরণ করেন তিনি।

সকালেই মো. হেদায়েত উল্লাহ’র মরদেহ তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায় নেয়া হয় এবং সেখানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মো. হেদায়েত উল্লাহ বাফুফের অনেক পুরোনো স্টাফ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যখন মাত্র কয়েকজন কর্মকর্তা-কর্মচারি ছিলেন বাফুফেতে তাদের মধ্যে একজন ছিলেন তিনি। দীর্ঘ চল্লিশ বছরের মতো তিনি চাকরিরত ছিলেন বাফুফেতে। ছিলেন সবচেয়ে বয়োজেষ্ঠ কর্মকর্তা। সবার প্রিয়মুখ মো. হেদায়েত উল্লাহ’র মৃত্যুর খবরে ফুটবল অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ কার্যনির্বাহী কমিটির বিভিন্ন কর্মকর্তা এবং বাফুফের কর্মকর্তা-কর্মচারীগণ মো. হেদায়েত উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন