সাকিবের স্ত্রীর অভিনব প্রতিবাদ

  17-11-2020 09:42PM

পিএনএস ডেস্ক : কিছুদিন ধরেই নানা কর্মকাণ্ডে আলোচনা-সমালোচনা হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এর আগেও নানারকম বিতর্কে জড়িয়েছেন তিনি।

এবার এক বছর নিষেধাজ্ঞা শেষে দেশে ফেরার পর তাকে ঘিরে শুরু হয়েছে তিনটি বিতর্ক। দেশে ফেরার পরদিন করোনাবিধি না মেনে একটি সুপারশপ উদ্বোধন করা থেকে বিতর্কের শুরু। এরপর কলকাতা যাওয়ার পথে বেনাপোলে সাকিবের হাত লেগে এক ভক্তের মোবাইল পড়ে যাওয়া নিয়ে বিতর্কের পালে আরও হাওয়া লাগে। বিতর্ক চরমে পৌঁছায় সাকিবের কলকাতায় পূজা উদ্বোধনের খবরে। এজন্য তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এরপর সোশ্যাল মিডিয়ায় ‘পূজা উদ্বোধন করিনি’ বলে ক্ষমাও চান সাকিব। ইতিমধ্যেই হুমকিদাতাকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

এতগুলো বিষয় নিয়ে এতদিন নিশ্চুপ ছিলেন সাকিকের স্ত্রী উম্মে আহমেদ শিশির। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনব প্রতিবাদ জানালেন। শিশির তার ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেছেন।

পোস্টে দেখা যাচ্ছে একটি জাহাজ সমুদ্রে ভাসছে। কিন্তু একটি মুঠোফোন বাঁকা করে ধরে এমনভাবে জাহাজটির ছবি নেওয়া হয়েছে, যাতে মনে হচ্ছে সেটি পানিতে ডুবে যাচ্ছে! ক্যাপশনে কিছুই লিখেননি শিশির। শুধুমাত্র একটি হাসির ইমোজি দিয়েছেন।

এক ফেসবুক ব্যবহারকারী তার কমেন্টে লেখেন, ‘ট্যালেন্ট লোকের ট্যালেন্ট বউ, ভাল্লাগছে ভাবি প্রতিবাদের প্রক্রিয়াটা।’

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন