দুপুরে শুরু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

  24-11-2020 11:31AM

পিএনএস ডেস্ক:করোনাভাইরাস মহামারির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর আয়োজন করা প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। তবে, বিপিএলের আদলেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাঁচ দলকে নিয়ে আয়োজিত এ টুর্নামেন্টের পর্দা উঠছে মঙ্গলবার (২৪ নভেম্বর)।

প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। আর দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

টুর্নামেন্টের সকল ম্যাচ ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। রাষ্ট্র পরিচালিত বাংলাদেশ টেলিভিশন এবং দেশের নতুন স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

উদ্বোধনী ম্যাচটিও কম আকর্ষনীয় হবে না। মুশফিকুর রহীমের নেতৃত্বে বেক্সিমকো ঢাকায় খেলছেন একঝাঁক তারকা ক্রিকেটার। তাদের নিয়ে অনায়াসে চ্যাম্পিয়ন ফাইট দেয়া যায়।

প্রতিপক্ষ তারুণ্য নির্ভর মিনিস্টার গ্রুপ রাজশাহী। নেতৃত্বও এক তরুণের কাঁধে। নাজমুল হোসেন শান্ত। এই দলের হয়ে খেলছেন আবার মোহাম্মদ আশরাফুলও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন