চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শুভসূচনা শেখ জামালের

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে শুভসূচনা হয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের। চট্টগ্রাম অবাহনীকে ২-১ গোলে হারিয়েছে ২০১৪/১৫ মৌসুমের চ্যাম্পিয়নরা।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণে আধিপত্য দেখায় শেখ জামাল। ১৪তম মিনিটে এগিয়ে যেতে পারতো তারা। তবে সলোমন কিংয়ের শট ফিরিয়ে চট্টগ্রাম আবাহনীকে রক্ষা করেন গোলরক্ষক জিয়াউর রহমান।

২৬তম মিনিটে গোলের সুযোগ পায় চট্টগ্রাম আবাহনী। চিনেডু ম্যাথিউয়ের পাস থেকে সুযোগ নষ্ট করেন গুইলের্মো। এর দুই মিনিট পর ফের হতাশ হতে হয় শেখ জামালকে। ওতাবেকের ফ্রি-কিক থেকে হেড নেন আবসার। কিন্তু বল লাগে প্রতিপক্ষের ক্রসবারে।

তবে প্রথমার্ধেই এগিয়ে থেকে বিরতিতে যায় শেখ জামাল। ৪০তম মিনিটে ফের ওতাবেকের ফ্রি-কিক গুইলের্মোর গায়ে লেগে বল জড়ায় চট্টগ্রাম আবাহনীর জালে। দ্বিতীয়ার্ধের শুরুতে মনির হোসেনের ক্রস থেকে হেডে দলের ব্যবধানটা দ্বিগুণ করেন আবসার।

৮২তম মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীকে ম্যাচে ফেরাতে চেষ্টা করেন গুইলের্মো। ডি-বক্সে মনির হোসেনের হাতে বল লাগায় পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট-কিক থেকে গোল করতে ভুল করেননি গুইলের্মো। কিন্তু বাকি সময় চেষ্টা করলেও সমতায় ফিরতে পারেনি চট্টগ্রাম আবাহনী।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন