চেন্নাই জার্সিতে আসন্ন আইপিএল খেলবেন না হরভজন

  


পিএনএস ডেস্ক: চেন্নাইয়ের জার্সি গায়ে আর মাঠে নামবেন না। গতকাল বুধবার (২০ জানুয়ারী) টুইট করে নিজেই জানিয়ে দিলেন হরভজন সিং। একইসঙ্গে জানা গেল, দলের অতি পরিচিত দুই মুখকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চেন্নাই সুপার কিংস।

চলতি বছর এপ্রিলেই হওয়ার কথা আইপিএলের। করোনার কোপে গত বছর সংযুক্ত আরব আমিরাতে চলে গিয়েছিল টুর্নামেন্ট। বিসিসিআই এবার দেশের মাটিতেই আইপিএল করতে আগ্রহী। টুর্নামেন্টের মিনি নিলামের আগে ফ্র্যাঞ্চাইজিগুলি ক্রিকেটারদের ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

কিন্তু তাকে রিলিজ করার আগেই নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন হরভজন সিং। তিনি এদিন টুইটারে লেখেন, চেন্নাইয়ের সঙ্গে আমার চুক্তি শেষ হচ্ছে। এই দলের সঙ্গে খেলার অভিজ্ঞতা দারুণ। অনেক ভাল স্মৃতি ও ভাল বন্ধু রয়েছে দলে। তাই এই দলকে চিরকাল মনে রাখব। টিম ম্যানেজমেন্ট থেকে সমর্থকসহ সকলকে ধন্যবাদ।

তার এই ঘোষণায় নতুন করে জল্পনা শুরু হয়েছে। চেন্নাই রিলিজ করবে জেনেই কি এমন সিদ্ধান্ত?‌ নাকি গত আইপিএলের আগে হঠাৎই সরে দাঁড়ানোয় ফ্রাঞ্জাইজির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে?‌ তাই অন্য দলে যেতে চাইছেন? নাকি আইপিএলকে বিদায় জানাবেন?

এদিকে, হরভজন সিংয়ের ঘোষণার দিনেই জানা গেল, পীযূষ চাওলা ও মুরলি বিজয়কে ছেড়ে দিতে চলেছে চেন্নাই। সুরেশ রায়না ও কেদার যাদবকে নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তাদের ভবিষ্যৎ ঠিক করার দায়িত্ব যেতে পারে ধোনির কাঁধে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন