মুস্তাফিজের জন্য 'আলাদা' জার্সি বানালো চেন্নাই

  23-03-2024 05:09AM

পিএনএস ডেস্ক : ভারতের ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে খেলছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। এ বছর চেন্নাই সুপার কিংস তাকে দলে ভিড়িয়েছে। দলটির হয়ে উদ্বোধনী ম্যাচে খেলতে নেমেই আস্থার প্রতিদান দিয়েছেন কাটার মাস্টার। বল হাতে ৪ উইকেট তুলে ম্যাচসেরা হয়েছেন, দলকে জিতিয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান করে বেঙ্গালুরু। জবাবে ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

এই ম্যাচে সতীর্থদের থেকে মুস্তাফিজের জার্সি কিছুটা আলাদা ছিল। চেন্নাইয়ের জার্সির দুই হাতার অংশে আইপিএলের লোগোসহ চারটি বিজ্ঞাপন ছিল। যেখানে একটি মদ কোম্পানির বিজ্ঞাপনও ছিল। তবে মুস্তাফিজের জার্সিতে মদ কোম্পানির বিজ্ঞাপন ছিল না। সেটি বাদে বাকি তিনটি বিজ্ঞাপনই ছিল।

এ দিকে উদ্বোধনী ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন মুস্তাফিজ। চলতি আইপিএলের প্রথমসহ চারটি উইকেট দখল করেছেন তিনি। ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে এই উইকেট নেন ‍তিনি। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ক্যামেরুন গ্রিনদের মতো তারকা। তাতে চেন্নাইকে বড় স্বস্তি এনে দেন দ্য ফিজ এবং তার বোলিং তোপে ম্যাচের নিয়ন্ত্রণও পেয়ে যায় চেন্নাই। উদ্বোধনী ম্যাচে এমন পারফরম্যান্স করে ১২০ ফ্যান্টাসি পয়েন্ট পান বাংলাদেশি পেসার। তাতে ফ্যানটাসি প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার হাতে ওঠে। আর ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেওয়ায় ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন মুস্তাফিজ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন