যে কারণে মোস্তাফিজের ওপর চটেছেন জাদেজা

  21-04-2024 01:35PM



পিএনএস ডেস্ক: এবারের আইপিএলে লো-স্কোরিং গ্রাউন্ড হিসেবে পরিচিতি পেয়েছে লক্ষ্নৌর একানা স্টেডিয়াম। যেখানে আইপিএলের অন্য ভেন্যুগুলোতে দলগুলো বলেকয়ে দুইশর অধিক রান করছে, সেখানে এই মাঠে হওয়া চার ম্যাচের একটিতেও রান ২০০ পার হয়নি। এমন মাঠেই গতকাল মুখোমুখি হয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও লক্ষ্নৌ সুপার জায়ান্টস। লো-স্কোরিং ম্যাচটিতে জয় পায় লক্ষ্নৌ; তবে জয় ছাপিয়েও ম্যাচটিতে চেন্নাইয়ের খেলোয়াড়দের বাজে ফিল্ডিং নজরে এসেছে সবার। চেন্নাই ভক্তদের পাশাপাশি এতে ক্ষেপেছিলেন চেন্নাইয়ের খেলোয়াড় রবীন্দ্র জাদেজাও।

শুক্রবার (১৯ এপ্রিল) লক্ষ্নৌ ও চেন্নাইয়ের মধ্যকার ম্যাচে চাপের মধ্যে থেকেও দুর্দান্ত অর্ধশতক করেন রবীন্দ্র জাদেজা। ব্যাটিংয়ে জাদেজা ও ধোনি চেন্নাইকে লড়াইয়ের মতো স্কোর এনে দিলেও বোলাররা এদিন হতাশ করেছে। ব্যাটিংয়ে ভালো পারফর্ম করলেও জাদেজা বল হাতে ছিলেন বিবর্ণ, চেন্নাইয়ের অন্য বোলারদের মতো।

লক্ষ্নৌর দুই ব্যাটার কোয়েন্টিন ডি কক এবং লোকেশ রাহুলের ব্যাটিংয়ে দিশেহারা হয়ে পড়েন জাদেজা। যার বহিঃপ্রকাশ পায় তার বলে চেন্নাইয়ের বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান যখন জাদেজার বলে বাজে ফিল্ডিং করেন। মোস্তাফিজের বাজে ফিল্ডিংয়ে চার রান উপহার পায় লক্ষ্নৌ। এতে করে বেশ ক্ষেপে যান রবীন্দ্র জাদেজা।

লক্ষ্নৌর ব্যাটিংয়ের ১১তম ওভারের পঞ্চম বলের ঘটনা এটি। জাদেজার অফের বাইরে বলে লোকেশ রাহুল ব্যাকওয়ার্ড পয়েন্ট এবং শর্ট থার্ড ম্যানের মধ্যে ফাঁকে দুর্দান্ত কাট শট খেলেন। শর্ট থার্ডম্যানে দাঁড়ানো মোস্তাফিজুর রহমান বলের পেছনে দৌড়ান, কিন্তু তার চেষ্টা প্রাণপণ না থাকার কারণে ফিজ চার ফেরাতে পারেনি।

জাদেজা স্পষ্টতই এই প্রচেষ্টায় খুশি ছিলেন না এবং মোস্তাফিজের ওপর তার ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন