নওগাঁ জেলাকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দূনীর্তি মুক্ত করতে কামনা পুলিশ সুপারের

  

পিএনএস, নওগাঁ : নওগাঁ সদর মডেল থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মঙ্গলবার নওগাঁ সদর মডেল থানায় “ওপেন হাউজ ডে” এর মত বিনিময় সভা সদর মডেল থানার হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলামের এর সভাপতিত্বে ওপেন হাউজ ডে এর মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডিজিটাল এ্যাওর্য়াড প্রাপ্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম। প্রধান অতিথি বলেন, ব্রিটিশ শাসন আমলের পুলিশ আর বর্তমান পুলিশের মধ্যে কোন মিল নাই কারণ দেশ এখন স্বাধীন আর পুলিশ বাহীনি মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে এ কারনে পুলিশ আর জনতার মধ্যে কোন রুপ ভেদা ভেদ নাই। তিনি আরও বলেন মাদকের সঙ্গে আমাদের কোন আপস নেই।

যে কোন মূল্যে সন্ত্রাস ও মাদককে নির্মূল করে সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি এসময় উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য শপথ গ্রহন করান। তিনি বলেন শুধুমাত্র প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূনীর্তি মুক্ত করা সম্ভব নয় তাই নওগাঁ জেলাকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দূনীর্তি মুক্ত করতে জেলা বাসি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সামিউল হক, নওগাঁ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক দিপক কুমার দেব, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ইলিয়াস তুহিন রেজা, সাধারণ সম্পাদক শহিদ হাসান সিদ্দিকি স্বপন, কিত্তিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech