কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ নিহত ২

  06-12-2016 10:38PM

পিএনএস,কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ ২ জন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কুমিল্লা মহানগরী ও চান্দিনা উপজেলায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো-সোটর সাইকেল আরোহী কুমিল্লা মহানগরীর রাজাপাড়া এলাকার সেনা সদস্য জালাল উদ্দিনের পুত রাজু আহমেদ (২৬) ও ট্রাক চাপায় নিহত শিশু চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের সুমন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে নগরীর সার্কিট হাউস রোডে যাচ্ছিলেন রাজু। এ সময় কুমিল্লা নগরীর মোগলটুলীর বাসিন্দা প্রতিবন্ধী খোকন দৌড়ে রাস্তা পার হচ্ছিলেন। খোকনকে মোটরসাইকেল চাপা থেকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান রাজু। মোটরসাইকেলসহ রাজু ছিটকে পড়েন সড়কের পাশে। যেখানে রাখা ছিল কুমিল্লা সিটি কর্পোরেশনের বিলবোর্ডের বড় বড় লোহার পাইপ। পাইপের কাটা মাথায় গিয়ে পড়েন রাজু। এতে তার গলার শ্বাসনালী কেটে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নগরীর কুমিল্লা টাওয়ার হাসপাতালে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজুর মৃত্যু হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সালাউদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে দুপুর ১টার দিকে কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের কিছমত-শ্রীমন্তপুর গ্রামেপাওয়ার ট্রিলারের (ট্রাক্টর) চাপায় সুমন (০৮) নামে একটি শিশু নিহত হয়েছে। সুমন তার মায়ের সঙ্গে নানা আবদুল লতিফের বাড়িতে বসবাস করতো। চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, দুপুরে তার নানার বাড়ির নির্মাণাধীন বিল্ডিংয়ের বালুবাহী ট্রাক্টরের পেছনে ঝুলছিল সুমন। এসময় ধাক্কা লেগে চাকার নিচে পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন