কুমিল্লা স্কুল ছাত্রী অপহরণের ১ মাসেও উদ্ধার হয়নি

  06-12-2016 10:48PM

পিএনএস,কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার লাকসামে এক স্কুল ছাত্রী অপহরণ হয়েছে। স্থানীয় আতাকরা স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ওই ছাত্রী গত ১ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪টার দিকে স্কুল থেকে বাড়ী ফিরার পথে অপহৃত হয়। অপহরণের মাসাধিক কালেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী আইরিন আক্তার (১৬)। সে উপজেলার উত্তরদা ইউনিয়নের আতাকরা গ্রামের প্রবাসী এসহাক মিয়ার মেয়ে।

এ ঘটনায় অপহৃতের মা মোসাঃ শাহীনা আক্তার বাদী হয়ে কুমিল্লা কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো পলকোট গ্রামের আবদুল লতিফের ছেলে মোঃ ইমরান হোসেন, মোঃ আবু ইউসুফ, মোঃ ইলিয়াছ, আতাকরা গ্রামের মৃত বদু মিয়ার ছেলে আ. বাতেন, বেলাল হোসেনের মেয়ে বিবি হাওয়া। জানা যায়, বিগত ছয়-সাত মাস ধরে ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার পথে আসামী ইমরান হোসেন প্রেমের প্রস্তাব দিতো। তা প্রত্যাখান করলে আসামীরা অপহরণের হুমকি দেয়। ঘটনারদিন বিকেল ৪টায় স্কুল ছুটি হওয়ার পর বাড়ী ফিরার পথে আতাকরা স্কুল এন্ড কলেজ হইতে পঞ্চাশ গজ পশ্চিমে পৌছা মাত্র-ই ১, ২ ও ৫নং আসামীদের যোগসাজসে ১নং আসামীসহ অজ্ঞাত নামা ২জন পূর্ব পরিকল্পিতভাবে ঘটনাস্থলে ওৎপেতে থাকে এবং ১নং আসামী ও অন্য আসামীদের সহায়তায় স্কুল ছাত্রীর মুখ চেপে ধরে জোর পূর্বক অপহরণ করে অজ্ঞাত সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। স্কুল ছাত্রী আইরিনের শোর-চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে কিন্তু অপহরণকারীরা সিএনজি দ্রুত চালিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর মা শাহীনা আক্তার জানান তার মেয়ে এখন কোথায় আছে তারা জানেন না। মেয়েকে ফিরে পাবার জন্য তারা পাগলপারা। মামলা তদন্তকারী কর্মকর্তা লাকসাম থানার এসআই মোঃ মোস্তফা জানায়, ওই স্কুল ছাত্রীর সন্ধানে অব্যাহত চেষ্টা চলছে। আশা করি, দ্রুত খোঁজ মিলবে এবং আসামীরাও ধরা পড়বে।


পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন